logo
রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭

  অনলাইন ডেস্ক    ১৫ নভেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

সীতাকুন্ডে যুবকের

লাশ উদ্ধার

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

সীতাকুন্ডে আল আমিন (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় ভাটিয়ারী ইউনিয়নের পূর্ব হাসনাবাদ গ্রামের মসজিদ কলোনিতে এ ঘটনা ঘটে। সে ভোলা জেলার সর্বসেন থানার চর নুরুল আমিন এলাকার দৌলা মালের পুত্র।

সীতাকুন্ড থানার পরিদর্শক (তদন্ত) শামীম শেখ জানান, নিহত রিকশা চালক আল আমিন মাদকাসক্ত ছিলেন। দীর্ঘদিন ধরে ভাটিয়ারীতে ভাড়া বাসায় বসবাস করছিল। নেশায় আসক্ত তার কয়েকজন সঙ্গীকে নিয়ে প্রতি রাতে নিজ বসতঘরে নেশার আসর বসাত এবং পরিবারের লোকজনকে মারধর করত। বুধবার বিকালে তার বাবা তাকে গালমন্দ করলে, সে সন্ধ্যায় সবার অলক্ষ্যে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে তার লাশ চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ফরিদগঞ্জে অভিমানে

কিশোরীর আত্মহত্যা

ফরিদগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা

মায়ের বকুনিতে অভিমান করে তানিয়া আক্তার টুম্পা নামে ১৪ বছরের এক কিশোরী আত্মহত্যা করেছে। ফরিদগঞ্জ পৌর এলাকার কাছিয়াড়া গ্রামে বুধবার রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, ফরিদগঞ্জ পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের কলেজ গেটসংলগ্ন মিকশিকারী পাটওয়ারী বাড়ির মহিম হোসেনের মেয়ে তানিয়া আক্তার টুম্পা স্থানীয় একটি মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী। বুধবার তার মা মাদ্রাসায় না যাওয়ার কারণে তাকে বকুনি দিলে সে অভিমান করে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য চাঁদপুরে প্রেরণ করেছে।

অভিমানে স্কুল

ছাত্রীর আত্মহত্যা

লামা (বান্দরবান) সংবাদদাতা

বান্দরবানের লামা উপজেলায় রোজিনা আক্তার (১৫) নামের এক স্কুল ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার রুসীপাড়া ইউনিয়নের পূর্ব শীলেরতুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, পূর্ব শীলেরতুয়া গ্রামের বাসিন্দা আহমদ হোসেনের মেয়ে নবম শ্রেণির ছাত্রী রোজিনার আগামী দু' মাস পর বিয়ে ঠিক হয়। সে মতে বিয়ের সব প্রস্তুতিও চলছিল ঠিকঠাক। বুধবার সন্ধ্যা ৬টার দিকে হঠাৎ রোজিনা বেগম তার বড় বোনের বাড়িতে যাওয়ার জন্য বায়না ধরে। রাত হয়ে যাওয়ার কারণে মা খালেদা বেগম বোনের বাড়িতে যেতে নিষেধ করলে অভিমান করে ঘরের বিমের সাথে গলায় ফাঁস দেয় রোজিনা। পরে ঘরের ভিতর রোজিনা বেগমকে ঝুলতে দেখে স্বজনরা দ্রম্নত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক রোজিনা বেগমকে মৃত ঘোষণা করেন। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান সদর মর্গে পাঠায় পুলিশ।

সাভারে ডেঙ্গুতে

নারীর মৃতু্য

সাভার প্রতিনিধি

সাভারে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ফিরোজা বেগম (৫৫) নামের এক নারীর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকালে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়।

মৃত নারীর পরিবারের সদস্যরা জানায় আশুলিয়ার নয়ারহাট এলাকার নিজ বাড়িতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ১২ নভেম্বর চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি হয়। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। পরে পরিবারের সদস্যরা তার লাশ নিয়ে বাড়িতে যান।

অজ্ঞাত ব্যক্তির

লাশ উদ্ধার

দেবিদ্বার (কুমিলস্না) সংবাদদাতা

কুমিলস্না জেলার দেবিদ্বার সাইলচর (কোরের পাড়) এলাকা থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। কুমিলস্না-সিলেট মহাসড়ক থেকে বৃহস্পতিবার সকাল ১০টায় মীরপুর হাইওয়ে পুলিশ ওই লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে দেবিদ্বার উপজেলার সাইলচর (কোরের পাড়) নামক স্থানে কুমিলস্না-সিলেট মহাসড়কের পাশে অজ্ঞাত ৩৬ বছরের এক ব্যক্তির লাশ দেখতে পায় স্থানীয়রা। মীরপুর হাইওয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে মিরপুর ফাঁড়ির ইনচার্জ মো. মনিরুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মৃত. ব্যক্তিটি মানসিক ভারসাম্যহীন। মাথায় ও হাঁটুতে আঘাতের চিহ্ন রয়েছে।

ভোর রাতে কোনো এক গাড়ির সাথে ধাক্কা লেগে তার মৃতু্য হয়। লাশ ময়না তদন্তের জন্য কুমিলস্না মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘাটাইলে মাদক

পাচারকারী গ্রেপ্তার

ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদদাতা

বুধবার সন্ধ্যায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সন্ধানপুর ইউনিয়নের নয়চালা গ্রামে মাদক বিরোধী অভিযানে ১৫০ পিস ইয়াবাসহ মো. আশরাফুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মতিউর রহমান জানান সন্ধানপুর ইউনিয়নের নয়চালা গ্রামের মো. আশকর আলীর ছেলে মো. আশরাফুল দীর্ঘদিন যাবত মাদক পাচার ও বিক্রি করে আসছে বুধবার সন্ধ্যায় উপজেলা পাঁচটিকরী লক্ষ্ণীপুর নামক স্থানে মাদক বিক্রি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে আটক করে পুলিশ। এ সময় তার দেহ তলস্নাশি করে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মতিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানায় ধৃত আসামির বিরুদ্ধে ঘাটাইল থানায় মামলা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে