logo
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২০ নভেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

রাজধানীতে

গ্রেপ্তার ৫৩

যাযাদি রিপোর্ট

রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৫৩ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত ডিএমপি ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

এক বার্তায় ডিএমপি জানায়, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৬৬৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ গ্রাম হেরোইন, এক কেজি ৫১০ গ্রাম গাঁজা, ৪৩ লিটার দেশি মদ, ৪২ ক্যান বিয়ার ও ১০টি ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪১টি মামলা করা হয়েছে।

বিদু্যৎস্পৃষ্টে

কৃষকের মৃতু্য

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা

ভালুকা উপজেলার মেদুয়ারী পিত্তারটেক গ্রামে মঙ্গলবার সকালে কাজ করতে গিয়ে বিদু্যৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃতু্য হয়েছে।

জানা যায়, ঘটনার সময় ওই গ্রামের আব্দুল হামিদের ছেলে হাসমত আলী হাসু (৩৫) বাড়ির পাশে সবজি ক্ষেতে আগাছা পরিষ্কার করতে যান। এ সময় পলস্নীবিদু্যতের পরে থাকা ছেড়া তারে জড়িয়ে গুরুতর আহত হন তিনি। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পার্বতীপুরে চার

ব্যবসায়ীকে অর্থদন্ড

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা

পার্বতীপুরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকানে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ ম্যাজিস্ট্র্রেট ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে চার ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করেছেন।

গত এক পক্ষকালে পার্বতীপুর শহরে নতুন বাজার এলাকায় পরপর দুইটি অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ ম্যাজিস্ট্র্রেট পার্বতীপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবু তাহের মো. শামসুজ্জামান ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ধারায় চার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের ব্যবসায়ী ইমন শাহরিয়ারকে ২ হাজার টাকা অর্থদন্ড ও শফিকুল, আফতাব ও এমদাদুল হককে ২০০ টাকা করে অর্থদন্ড প্রদান করেন। যোগাযোগ করা হলে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্র্রেট আবু তাহের মো. শামসুজ্জামান।

রূপগঞ্জে ডাকাত

সন্দেহে আটক ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ডাকাত সন্দেহে দুই যুবককে আটক করেছের্ যাব।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যার পর থেকেই পূর্বাচল উপশহরের ৩০০ ফুট সড়কে ছমু মার্কেট এলাকায় তারা টহল দিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন পূর্বাচল উপশহরের ৩০০ ফুট সড়কের ভুইয়াবাড়ী ব্রিজ এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্ততি নিচ্ছে। সংবাদ পেয়ে ওই এলাকায় অভিযান পরিচালনা করে শাকিল মিয়া ও জুয়েল মিয়াকে আটক করা হয়। বাকিরা দৌড়ে পালিয়ে যায়। এ সময় তাদের সঙ্গে থাকা দুটি চাপাতিসহ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। আটকৃতরা হলো, শেরপুর জেলার শ্রীবরদী থানার মরিচাপাড়া এলাকার লাল মিয়ার ছেলে শাকিল মিয়া (২২) ও টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার সুবর্ণতলী এলাকার মৃত জুরান আলীর ছেলে জুয়েল হোসেন (২১)।

রামগঞ্জে চাচাকে

ভাতিজার মারধর

রামগঞ্জ (লক্ষ্ণীপুর) সংবাদদাতা

লক্ষ্ণীপুরের রামগঞ্জ উপজেলার সৌন্দরা গ্রামে মঙ্গলবার সকালে পূর্বশত্রম্নতার জের ধরে ভাতিজা সাহাদাৎ হোসেন টিটু ও সায়েম হোসেন চাচা নুরুল হক এমরানের শরীরে চা কেকলির দিয়ে ঝলসে দিয়েছে।

সূত্রে জানায়, উপজেলার সৌন্দরা গ্রামের সওদাগার বাড়ির মৃত শামসুল হক সওদারের বড় ছেলে আব্দুল হাই ভুলু আমিন তার ছোট ভাই নুরুল হক এমরানের বিরুদ্ধে লক্ষ্ণীপুর আদালত ও রামগঞ্জ থানা একাধিক মামলা চলে আসছে। সোমবার দুপুরে লক্ষ্ণীপুর জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা খারিজ হয়ে যায়। এতে ক্ষীপ্ত হয়ে আব্দুল হাই ভুলু আমিনের পুত্র সাহাদাৎ হোসেন টিটু এবং সায়েম হোসেন মঙ্গলবার সকাল ৯টার দিকে সৌন্দরা নয়াবাজারে সাইফুলের চা দোকালে চাচা নুরুল হক এমরানকে একা পেয়ে মারধর করে এবং দোকানের চা কেকলির গরম পানি টেলে দেয়। মুমূর্ষু অবস্থায় চাচা নুরুল হক এমরানকে ঢাকা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে নুরুল হক এমরানের স্ত্রী মুক্তা বেগম বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে থানা মামলা দায়ের করেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে