শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০১ ডিসেম্বর ২০১৯, ০০:০০

বংশালে মাদক

ব্যবসায়ী গ্রেপ্তার

যাযাদি ডেস্ক

রাজধানীর বংশালে ৩ হাজার পিস ইয়াবাসহ খোকন খান (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বংশাল থানা পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৭টায় বংশালের কে এম আজম লেন এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। বংশাল থানার ওসি মো. শাহীন ফকির জানান, আসামির বিরুদ্ধে রমনা, রামপুরা ও বাড্ডা থানায় একাধিক মাদক মামলা রয়েছে। বংশাল থানায় মামলা দায়েরপূর্বক আইনগত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

গাঁজাসহ এক

ব্যবসায়ী আটক

সোনাতলা (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার সোনাতলায় ৩৮ পুরিয়া গাঁজাসহ শাহীন সরকার (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই আব্দুল খালেক সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সদর ইউনিয়নের সুজাইতপুর গ্রামে অভিযান চালিয়ে একটি বাঁশঝাড়ের পার্শ্বে গাঁজা বিক্রয়কালে তাকে হাতেনাতে আটক করে। এরপর মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে শনিবার সকালে বগুড়া জেলহাজতে প্রেরণ করে পুলিশ। আটককৃত ব্যক্তি ওই গ্রামের মৃত আজগর মন্ডলের ছেলে। থানার অফিসার ইনচার্জ আব্দুলস্নাহ আল মাসউদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

রাঙ্গাবালীতে কিশোরীর

লাশ উদ্ধার

রাঙ্গাবালী (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় সাদিয়া আক্তার (১৫) নামের এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার উপজেলার নলবুনিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশটি উদ্ধার করা হয়। সাদিয়া ওই গ্রামের মিলন গাজীর মেয়ে এবং মকতব পড়ুয়া শিক্ষার্থী।

পারিবারিক সূত্র জানায়, শুক্রবার দুপুর ১২টায় ঘরের মধ্যে পরিবারের অনুপস্থিতিতে গলায় ওড়না পেঁচিয়ে সাদিয়া আত্মহত্যা করে। এ সময় তার বাবা-মা তরমুজ ক্ষেতে কাজ করছিল। বাড়ি এসে সাদিয়ার ঝুলন্ত লাশ দেখে বাবা-মা আহাজারি করলে স্থানীয় লোকজন ছুটে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। এদিকে স্থানীয় কয়েকজন জানান, সকালে মা রোকেয়া বেগমের সঙ্গে ঝগড়াঝাটি হওয়ায় অভিমান করে সাদিয়া আত্মহত্যা করেছে। তবে কী কারণে এ ঝগড়াঝাটি হয়েছে, তা বলতে পারেনি কেউ।

মঠবাড়িয়ায় দুই

চোর গ্রেপ্তার

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা

পিরোজপুরের মঠবাড়িয়ায় সঙ্ঘবদ্ধ চোর চক্রের দুই সদস্যকে চোরাই মালামালসহ গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার রাতে সাপলেজা ও আমরাগাছিয়া এলাকা থেকে সোহাগ (২৫) ও শৌরভ মিস্ত্রী (১৯) নামে চিহিৃত চোর চক্রের দুই সদস্যকে ধরে থানায় সোপর্দ করলে পুলিশ তাদের গেপ্তার করে।

মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ জানান, সোহাগ ও শৌরভ চিহ্নিত চোর চক্রের সদস্য। এদের কাছে গত ৯ অক্টোবর উপজেলার ভীম-নলী বাজারের একটি ডেকোরেটর ও মাইক সার্ভিসের দোকানের চুরি হওয়া মাইক সেট ও ব্যাটারি পাওয়া গেছে। ওই বাজারের একটি ডেকোরেটর ও মাইক সার্ভিসের দোকানের মালিক সাইফুল ইসলাম বাদী হয়ে শুক্রবার রাতে সোহাগ ও শৌরভসহ আটজনকে নামীয় ও অজ্ঞাত ১৬ জনকে আসামি করে একটি চুরি মামলা করে। গ্রেপ্তারকৃত আসামিদের শনিবার আদালতে সোপর্দ করা হবে।

কালাইয়ে ৭

জুয়াড়ি আটক

কালাই (জয়পুরহাট) সংবাদদাতা

জয়পুরহাটের কালাইয়ে সাত জুয়াড়িকে আটক করেছে কালাই থানা পুলিশ।

পৌরসভার আঁওড়া কালিমোহর এলাকার রইচ উদ্দিনের ছেলে তানজিলুর রহমানের ডিপ ঘরের মধ্যে শনিবার রাত ১টা ৩০ মিনিটে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন পৌরসভার আঁওড়া মহলস্নার আব্দুর রশিদের ছেলে আমজাদ মন্ডল (৩২), রফিকুল মন্ডলের ছেলে আব্দুর রাজ্জাক (২২), আসকর প্রাং ছেলে মোমিন (২৪), আবুল বাদশার ছেলে আলমগীর (২২) আফজাল হোসেনের ছেলে নূর আলম (২১) আব্দুল আলীমের ছেলে হাসিবুর সরদার (২২) এবং (৭) মৃত আশরাফ আলীর ছেলে জুয়েল রানা (২৫)।

বাউফলে আসামি

পিতাপুত্র গ্রেপ্তার

বাউফল (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর বাউফলে ওয়ারেন্টভুক্ত দুই আসামি পিতা ও পুত্রকে গ্রেপ্তার করেছে বাউফল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার নওমালা গ্রামের আ. মোতালেব (৫৫) ও তার ছেলে মনির হোসেন (৩০) বিশ্বাস। শনিবার সকালে তাদের পটুয়াখালী আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, জমিজমাসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে নওমালা গ্রামের ইসমাইল মৃধা নামে এক কৃষক গত ২৭ আগস্ট থানায় একটি সাধারণ ডায়েরি করেন (নন জিআর-৭৩)। ওই জিডি আদালত আমলে নিয়ে আসামিদের প্রতি ১৭ নভেম্বর গ্রেপ্তারি ওয়ারেন্ট জারি করেন। ওয়ারেন্টের ভিত্তিতে শুক্রবার রাতে তাদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<77872 and publish = 1 order by id desc limit 3' at line 1