logo
রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭

  অনলাইন ডেস্ক    ০৪ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

যাত্রাবাড়ীতে চাকুসহ ৩

ছিনতাইকারী আটক

যাযাদি রিপোর্ট

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছের্ যাব। সোমবার মধ্যরাতে যাত্রাবাড়ী গোলচত্বর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।র্ যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- কাজল ব্যাপারী (৪৫), মো. মেহেদী শিকদার (২০) ও মো. ইমন হাসান (২২)। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে তিনটি চাকু, তিনটি বেস্নড, নগদ ৭৫০ টাকা এবং তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। আসামিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

চট্টগ্রামে অস্ত্রসহ

আসামি গ্রেপ্তার

চট্টগ্রাম অফিস

চট্টগ্রামে অস্ত্র ও গুলিসহ এক যুবক গ্রেপ্তার হয়েছেন, তার বিরুদ্ধে চাঁদাবাজি ও ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ১৫টি মামলা আছে বলে পুলিশ জানিয়েছে। গ্রেপ্তারকৃত ওয়াকিল হোসেন (২৮) পাহাড়তলি ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের নেতা হিসেবে পরিচয় দেন। তাকে এলাকার লোকজন বগা নামে চেনে।

সোমবার রাতে পাহাড়তলি কলেজের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানিয়েছেন। তিনি বলেন, এ সময় তার (ওয়াকিল) কাছে দেশি অস্ত্র ও দুই রাউন্ড কার্তুজ পাওয়া যায়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। ওয়াকিলের বিরুদ্ধে চাঁদাবাজি ও ডাকাতির অভিযোগ এবং মাদক নিয়ন্ত্রণ, বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনসহ বিভিন্ন অভিযোগে অন্তত ১৫টি মামলা আছে।

গোয়ালন্দে মাদকসহ

গৃহবধূ আটক

গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতা

রাজবাড়ীর গোয়ালন্দে ৪শ পুড়িয়া হেরোইনসহ দুলালী বেগম (৪০) নামের এক গৃহবধূকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তিনি গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডল পাড়া গ্রামের মো. মঞ্জু সেখের স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, দুলালী বেগম গোয়ালন্দ পৌরসভা ৫নং ওয়ার্ডে জুড়ান মোলস্নাপাড়া মহলস্নার তার নিজ বাড়িতে মজুদ রেখে হেরোইনের ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ৩৬০ পুড়িয়া হেরোইনসহ (২০ গ্রাম) তাকে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রসিকিউটর ধনঞ্জয় চন্দ্র মন্ডল জানান, এ ব্যাপারে গোয়ালন্দঘাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

খুলনায় দিনদুপুরে

স্বর্ণালংকার লুট

খুলনা অফিস

খুলনা নগরীর খালিশপুর ৭নং ওয়ার্ডে দিন দুপুরে ইউনুস শেখের বাড়ি ও সীমানার দেওয়াল ভেঙ্গে ঘরে ঢুকে প্রতিবেশী সাহিন সুলতানা ও তার দলবল নগদ অর্থসহ স্বনর্ণালঙ্কার লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নগরীর কাশিপুর গোয়ালপাড়া বিএল কলেজ রোড বাইলেন হোল্ডিং নং ২ এ ক্রয়সূত্রে বসবাস করেন কাপড় ব্যবসায়ী ইউনুস শেখ। তিনি অভিযোগ করেন, তার পার্শ্ববর্তী প্রতিবেশী শাহিন সুলতানা ও তার ভাইসহ একদল লোক হঠাৎ তার বাড়ির গেট ও সীমানার দেওয়াল ভেঙে বাড়িতে প্রবেশ করে। এ সময় তার ঘরের আলমারির ড্রয়ার খুলে নগদ টাকা ও ৩ ভরি ওজনের স্বর্ণালঙ্কার নিয়ে যায়। এ ঘটনা জানার পর খালিশপুর থানা পুলিশ ও সহকারী পুলিশ কমিশনার হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আইন অনুযায়ী ব্যবস্থাগ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

সিএনজি চাপায়

ব্যবসায়ী নিহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাস্তা পার হওয়ার সময় সিএনজি চাপায় শুক্কুর আলী (৫৪) নামে এক ব্যবসায়ীর মৃতু্য হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার মদনগঞ্জ-নরসিংদী সড়কের নোয়াপাড়া নামক স্থানে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্কুর আলী বাসযোগে ঢাকা থেকে নোয়াপাড়া গ্রামে তার বাড়ির কাছে নেমে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রম্নতগামী সিএনজি অটোরিকশা তাকে পেছন থেকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। পরে চালকসহ সিএনজিটি আটক করা হয়েছে।

ট্রেনের বগি থেকে

লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে লোকাল ট্রেনের বগিতে রেখে যাওয়া একটি ব্যাগ থেকে নবজাতকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। সোমবার রাতে শহরের বাজার রেলওয়ে স্টেশনে ঈশ্বরদী থেকে সিরাজগঞ্জে আসা লোকাল ট্রেনের বগি থেকে এ লাশ উদ্ধার করা হয়।

সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন জানান, লোকাল ট্রেনটি কামারখন্দের জামতৈল স্টেশন পার হওয়ার পর জিআরপি পুলিশ নিয়মিত তলস্নাশি চালায়। শেষ বগিতে তলস্নাশি চালানোর সময় সিটের উপর মালিকবিহীন একটি ব্যাগ পাওয়া যায়। ব্যাগটি খোলার পর সেখান থেকে সাদা কাপড়ে মোড়ানো একটি নবজাতকের লাশ উদ্ধার করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে