শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৬ ডিসেম্বর ২০১৯, ০০:০০

বিদু্যৎস্পৃষ্ট হয়ে দুই

দিনমজুরের মৃতু্য

স্টাফ রিপোর্টার, পিরোজপুর

জেলার ভান্ডারিয়ায় বৃহস্পতিবার দুপুরের দিকে আল আমীন ও ইব্রাহীম মাতুব্বর নামে দুই দিনমজুর বিদু্যৎস্পৃষ্টে মারা গেছেন। নিহত আল আমীন উপজেলার ইকড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা হারুন খানের ছেলে এবং ইব্রাহীম একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ফেরেস্তালি মাতুব্বরের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে আল আমীন একটি পুকুরে মাছ শিকারের জন্য লোহার রড দিয়ে পুকুরের কচুরিপানা সরানোর সময় অসাবধানতাবশত রডটি পলস্নীবিদু্যৎ লাইনের উপর পড়ে আল আমীন বিদু্যৎস্পৃষ্ট হয়। এ সময় তাকে বাঁচাতে গিয়ে ইব্রাহীমও বিদু্যৎস্পৃষ্ট হয়। স্বজনরা তাদের উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ট্রেনে কাটা পড়ে

ছাত্রীর মৃতু্য

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রী তামান্না আক্তার (১৯) নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার আড়িখোলা রেলওয়ে স্টেশনের অদূরে ঢাকা-চট্টগ্রাম রেলরোটের মুনশুরপুর (টেকপাড়া) নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রী কালীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড চৌড়া (ফকির বাড়ি) গ্রামের আইয়ুব আলীর মেয়ে। তিনি কালীগঞ্জ মহিলা কলেজে ১ম ছাত্রী ছিলেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক এএসআই শাহ আলম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সকালে কলেজে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় চট্টগ্রামগামী আন্তঃনগর (সোনার বাংলা) ট্রেনের নিচে পড়ে এ দুর্ঘটনা ঘটে। পরে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ট্রাকের ধাক্কায়

শিশুর মৃতু্য

ধামইরহাট (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর ধামইরহাটে ট্রাকের ধাক্কায় জুনায়েদ হোসেন (৬) নামের এক শিশুর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার আগ্রাদ্বিগুন-মধইল সড়কের লোদীপুর বটতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুনায়েদ লোদীপুর গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে।

জানা গেছে, মধইল বাজার থেকে একটি খালি ট্রাক (যশোর-ড-১১-০৯৯১) আগ্রাদ্বিগুন বাজারে ধান নেয়ার জন্য দ্রম্নতগতিতে যাওয়ার পথে লোদীপুর বটতলী গরুর সেডের পার্শ্বে শিশু জুনায়েদ হোসেনকে ধাক্কা দেয়। শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। এলাকাবাসী ট্রাক এবং তার চালক ও হেলপারকে আটক করে স্থানীয় খেলনা ইউনিয়ন পরিষদে নিয়ে যায়।

এ ব্যাপারে ধামইরহাট থানার উপপরিদর্শক অরুপ কুমার বলেন, খেলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালামের নেতৃত্বে উভয় পক্ষের মধ্যে একটি সমঝোতা বৈঠক হয়। সমঝোতা হলে শিশুটির লাশ পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে হস্তান্তর করা হবে।

বিদু্যৎস্পৃষ্টে নির্মাণ

শ্রমিকের মৃতু্য

আশুলিয়া (সাভার) সংবাদদাতা

রাজধানী ঢাকার অদূরে আশুলিয়ায় বহুতল ভবনের নির্মাণ কাজ করতে গিয়ে বিদু্যৎস্পৃষ্ট হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে কুরগাঁও নতুনপাড়া ২নং গলির একটি বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আল-আমিন নীলফামারী জেলার জলঢাকা থানার রাহেনুর ইসলামের ছেলে।

প্রতিবেশী বাড়ির মালিক বিলস্নাল হোসেন বলেন, বিদু্যতের তারের সাথে রড লেগে আল আমিন নামের এক শ্রমিকের দেহ বিদু্যৎস্পৃষ্ট হয়ে ভবনের নিচে পড়ে যায়। এ সময় তার সাথে মনোয়ার হোসেন (৪০) নামের অপর এক শ্রমিকও আহত হন। তাদের দ্রম্নত মির্জানগরের গণস্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন।

শিশু ধর্ষণের চেষ্টায়

যুবক আটক

সোনাতলা (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার সোনাতলায় আট বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার ঘটনায় লেমন হাসান চন্দন খাঁ নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ৮টার সময় স্থানীয় এক মাদ্রাসাছাত্রী তার শিক্ষা প্রতিষ্ঠান থেকে বাড়িতে যাওয়ার সময় একই গ্রামের লেমন হাসান চন্দন খাঁ তাকে ফুসলিয়ে একটি খরের পালায় নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে সে কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির পিতা সোনাতলা থানায় একটি মামলা দায়ের করলে থানা পুলিশ অভিযান চালিয়ে বুধবার রাতে তাকে আটক করে। এরপর বৃহস্পতিবার সকালে বগুড়া জেলহাজতে প্রেরণ করে। থানার অফিসার ইনচার্জ আব্দুলস্না আল মাসউদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

প্রতিপক্ষের রামদার

কোপে আহত ২

বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বেলজানী গ্রামে একই পরিবারের তিন ভাই বোনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, ঘটনার দিন সকালে পারিবারিক শত্রম্নতা জের ধরে গাউজ খরসূতী বাজারে নিজের দোকানে যাওয়ার সময় সাগর, সৈকত, সুবর্ণা এবং তাদের মা শিফালী বেগমসহ গাউজকে হামলা করে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এ সময় গাউজের মাথাসহ বিভিন্ন স্থানে রামদার কোপ লাগে। এ সময় গাউজের চিৎকার শুনে বাড়ি থেকে সালাউদ্দিন এবং তার বোন শিখা খানম এগিয়ে এলে তাদেরকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। গুরুতর আহত গাউজকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয় এবং অন্যদের খরসূতী ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র থেকে চিকিৎসা দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<78645 and publish = 1 order by id desc limit 3' at line 1