বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৮ ডিসেম্বর ২০১৯, ০০:০০

ঢাকায় পেট্রোবাংলা

ভবনে অগ্নিকান্ড

যাযাদি রিপোর্ট

ঢাকার কারওয়ান বাজার পেট্রোবাংলা ভবনে অগ্নিকান্ড ঘটেছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে আগুন লাগার পর ১০টার মধ্যেই তা নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসাইন বলেন, ওই ভবনের ১৪ তলায় আগুন লেগেছিল। বাহিনীর সাতটি ইউনিট আগুন নেভাতে কাজ করে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির মাত্রা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

মাদকবিরোধী অভিযানে

গ্রেপ্তার ৪৪

যাযাদি রিপোর্ট

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৪৪ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার ভোর পর্যন্ত ডিএমপি ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

এক বার্তায় ডিএমপি জানায়, গ্রেপ্তারদের কাছ থেকে ১৮ হাজার ৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩০ গ্রাম হেরোইন, ৪২৫ গ্রাম গাঁজা, ৭১ বোতল ফেনসিডিল ও ১০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৫টি মামলা করা হয়েছে।

আগুনে পুড়ে

যুবকের মৃতু্য

যাযাদি ডেস্ক

চট্টগ্রামের বোয়ালখালীতে আগুনে পুড়ে মো. নুরুল আজীম (৩০) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। শনিবার ভোরে উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকায় কোরবান সওদাগরের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

বোয়ালখালী ফায়ার স্টেশন অফিসার প্রীতি বড়ুয়া বলেন, পশ্চিম গোমদন্ডীতে চুলার আগুনে তিনটি সেমিপাকা ঘর পুড়ে গেছে। এ সময় আগুনে পুড়ে এক যুবকের মৃতু্য হয়েছে। খবর পেয়ে বোয়ালখালী ফায়ার স্টেশনের একটি গাড়ি এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।

৩৫ লিটার মদসহ

৩ যুবক গ্রেপ্তার

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের বোয়ালখালীতে ৩৫ লিটার চোলাই মদসহ ৩ যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার পূর্ব কধুরখীল গ্রামের নুরে আলম সওদাগর বাড়ির মাহবুব আলমের ছেলে মো. সাজ্জাদ হোসেন (২৪), মৃত ইসমাইল হোসেনের ছেলে মো. ইয়াছিন আরাফাত (১৭) ও জয়নাল আবেদীনের ছেলে মো. সাগর (১৮)।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী জানান, শুক্রবার সন্ধ্যায় উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের ফুতা মুড়া মাজারের সামনে চোলাই মদের চালান নিয়ে অবস্থান করলে পুলিশ তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে পস্নাস্টিকের বস্তা ভর্তি ৩৫ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

অস্ত্র গুলি বোমাসহ

সন্ত্রাসী গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি

পাবনা সদর উপজেলার চর রাধাকান্তপুর থেকে সোহানুর রহমার ওরফে শাহাদত হোসেন নামের এক যুবককে অস্ত্র, গুলি, বোমা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করেছের্ যাব। শুক্রবার তাকে গ্রেপ্তার করেনর্ যাব পাবনা ক্যাম্পের সদস্যরা।

র্

যাব পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে চররাধাকান্তপুর এলাকায় অভিযান চালিয়ে ওই এলাকার আজাদ আলী মোলস্নার ছেলেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি রিভলবার, একটি শাটারগান, ২টি হাতবোমা, ২টি চাইনিজ কুড়াল, ৫ রাউন্ড গুলি ও ১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

ইয়াবা গাঁজাসহ

আটক ৭

রংপুর প্রতিনিধি

রংপুরে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ সাতজন আটক করেছে মহানগর পুলিশ। শনিবার রংপুর মেট্রোপলিটন সহকারী পুলিশ কমিশনার ও মিডিয়া উইং আলতাফ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৫ পিস ইয়াবাসহ আরিফুল ইসলাম (৩০), ৫ পিস ইয়াবাসহ মেহেদী হাসান (২৪), ৭ পিস ইয়াবাসহ রেজা হোসেন ওরফে বাপ্পী (২৮), ১০ পিস ইয়াবাসহ মুসা মিয়া (৩৫), ৩০ গ্রাম গাঁজাসহ শাওন মিয়া ওরফে আহসান হাবিব (২৩) ও হোসেন আলী ওরফে বাবু এবং ২০ গ্রাম গাঁজাসহ আশিক আলীকে (৩০) আটক হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<78934 and publish = 1 order by id desc limit 3' at line 1