শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ভোটের প্রচারে ছাত্রলীগ: দক্ষিণে জয় উত্তরে লেখক

নতুনধারা
  ১৫ জানুয়ারি ২০২০, ০০:০০

যাযাদি রিপোর্ট

ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের পক্ষে প্রচারণায় অংশ নিতে নেতা-কর্মীদের নিয়ে 'ওয়ার্ডভিত্তিক টিম' গঠন করছে ক্ষমতাসীন দলটির ভ্রাতৃপ্রতীম সংগঠন ছাত্রলীগ।

ঢাকা দক্ষিণে সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয় ও ঢাকা উত্তরে সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণকারী এসব টিমের মধ্যে সমন্বয় করবেন।

ছাত্রলীগ সাধারণ সম্পাদক বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগসমর্থিত মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিজয় সুনিশ্চিত করতে ছাত্রলীগ মাঠে থাকবে।

তিনি আরও বলেন, 'এজন্য দুয়েক দিনের মধ্যে ওয়ার্ডভিত্তিক টিম গঠনের কাজ শেষ করব। আর নির্বাচনের এক সপ্তাহ আগে কেন্দ্রভিত্তিক মনিটরিং টিম গঠন করব।'

ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও ঢাকা মহানগরের নেতা-কর্মীদের সঙ্গে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারাও দল ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের সঙ্গে মেয়র এবং কাউন্সিলরদের পক্ষে প্রচারণায় অংশ নেবেন।

লেখক বলেন, 'আমাদের নেতা-কর্মীরা প্রত্যেক ভোটারের কাছে গিয়ে ভোট প্রার্থনা করবেন। আমরা ডোর টু ডোর যেতে চাই।'

ঢাকা দক্ষিণে কেন্দ্রীয় সভাপতির তত্ত্বাবধানে ছাত্রলীগের নির্বাচনী কার্যক্রম নজরদারির দায়িত্বে রয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ।

জুবায়ের বলেন, বুধবারের মধ্যেই দক্ষিণের ওয়ার্ডভিত্তিক টিম গঠন করা হবে।

ঢাকা উত্তরে ছাত্রলীগ সাধারণ সম্পাদকের তত্ত্বাবধানে নির্বাচনী কার্যক্রম নজরদারি করছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

ইব্রাহিম বলেন, ঢাকার মহানগর উত্তর ছাত্রলীগের থানা ও কলেজ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে ৫৪টি ওয়ার্ডে টিম গঠন করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84373 and publish = 1 order by id desc limit 3' at line 1