শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভোট গ্রহণের পরিবেশ নিশ্চিত করুন: ইসিকে তাবিথ

যাযাদি রিপোর্ট
  ৩০ জানুয়ারি ২০২০, ০০:০০
বুধবার রাজধানীর নর্দ্দায় নির্বাচনী প্রচারণায় ঢাকা উত্তর সিটি নির্বাচনে বিএনপি মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল -যাযাদি

ভোটারগণ যাতে কেন্দ্রে গিয়ে নির্ভয়ে ভোট দিতে পারেন নির্বাচন কমিশনকে (ইসি) সেই প্রস্তুতি নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

বুধবার বেলা সাড়ে ১১টায় ১৮ নম্বর ওয়ার্ডের নর্দ্দায় নির্বাচনী প্রচারণায় তিনি এ আহ্বান জানান।

তাবিথ আউয়াল বলেন, যেভাবে ভোটারদের মধ্যে সাড়া পাচ্ছি তাতে ধানের শীষের বিজয় ঠেকানো যাবে না। বিজয়ী হওয়ার জন্য সব ধরনের প্রস্তুতি আমরা নিয়েছি। আমরা ভোট কেন্দ্রে যাব, আমাদের পোলিং এজেন্টরা যাবেন, প্রার্থীরা যাবেন। ভোট গ্রহণের পরিবেশ ইসিকে নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, কমিশন ভালোভাবেই জানে যে, অবাধ ও সুষ্ঠুভাবে ভোট গ্রহণ করতে গেলে কী কী পরিস্থিতি মোকাবিলা করতে হয়। তাই সব পরিস্থিতিতে যেন ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারেন তা কমিশনকেই নিশ্চিত করতে হবে।

একই সঙ্গে তাবিথ আউয়াল ভোটারদেরও প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, আজ বৃষ্টি ও প্রতিকূল আবহাওয়ার মধ্যেও আমি ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি, তাদের ব্যাপক সাড়া পাচ্ছি। ভোটাররা বৃষ্টি ও শীত উপেক্ষা করে আমার কথা শুনছেন, আমাকে আশ্বস্ত করছেন।

তাবিথ আউয়াল ভোটারদের উদ্দেশ্যে বলেন, সব অবস্থায় আপনারা প্রস্তুত থাকবেন। নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবেন। ভয়ের কিছু নেই। আপনারা ধানের শীষে ভোট দেবেন, আপনাদের অধিকার চর্চা করবেন। নাগরিক দায়িত্ব পালন করবেন।

বারিধারা ডিওএইচএস দক্ষিণ গেইট (ইউনাইটেড হাসপাতালের পাশে), কালাচাঁদপুর নর্দ্দা এলাকায় গণসংযোগ করেন তাবিথ আউয়াল। এসময় বৃষ্টি ও প্রচন্ড শীত উপেক্ষা করে হাজার হাজার মানুষ তার সঙ্গে একাত্মতা ঘোষণা করেন। এসময় ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপির কাউন্সিলর প্রার্থী শরিফ উদ্দীন জুয়েলসহ (ব্যাডমিন্টন মার্কা) নেতাকর্মীরা সঙ্গে ছিলেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হামলা মামলার পরও আমরা শেষ পর্যন্ত নির্বাচনে আছি। আপনারা সরকারকে প্রশ্ন করেন। হামলা মামলা করে সরকার আমাদের নির্বাচন থেকে সরিয়ে দিতে চাইছে।

গণসংযোগে বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে ছিলেন ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপির দায়িত্বপ্রাপ্ত দলের চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবীবুর রহমান হাবীব, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, ক্রীড়া সম্পাদক আমিনুল হক, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, এলডিপির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সেলিম, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<86523 and publish = 1 order by id desc limit 3' at line 1