শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২১ আগস্ট ২০১৮, ০০:০০

হাউজিংয়ের ঝাউবনে

অধর্গলিত মরদেহ

যাযাদি রিপোটর্

রাজধানীর মোহাম্মদপুরে হাউজিংয়ের ভেতর ঝাউবন থেকে অজ্ঞাতপরিচয় (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম-ঠিকানা জানতে পারেনি পুলিশ।

রোববার রাত ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে পুলিশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহ্রাওয়াদীর্ মেডিকেল কলেজ হাসপাতাল মগের্ পাঠিয়ে দেয়। মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, মোহাম্মদপুর বছিলা দয়াল হাউজিংয়ের ভেতর ঝাউবন থেকে অধর্গলিত মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহ পচে পোকা ধরায় শরীরে কোনো আঘাতের চিহ্ন শনাক্ত করা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। নিহত ব্যক্তির নাম-পরিচয় জানার চেষ্টা চলেছে বলেও জানান পুলিশের এই কমর্কতার্।

যাত্রীবেশে ছিনতাই

২ নারী গ্রেপ্তার

যাযাদি রিপোটর্

চট্টগ্রামে যাত্রীবেশে ছিনতাইয়ের অভিযোগে দুই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন পিংকি আক্তার (২০) ও অঁাখি আক্তার মালু (২০)। তারা চট্টগ্রাম নগরীতে ভাসমান হিসেবে বাস করে।

নগরীর এনায়েত বাজার এলাকায় রোববার রাতে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে সোপদর্ করে বলে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানিয়েছেন। তিনি বলেন, তারা দুইজন চুন্নু মিয়া নামে এক ব্যক্তির সঙ্গে অটোরিকশায় যাত্রী হিসেবে উঠেন। এনায়েত বাজার এলাকায় এসে তারা চুন্নুকে ধারাল অস্ত্রের ভয় দেখিয়ে পকেটে থাকা ৭০০ টাকা হাতিয়ে নিয়ে নেমে যায়। ওই সময় চুন্নুর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের ধরে ফেলে। পরে পুলিশ এসে দুই মহিলার কাছ থেকে ছিনিয়ে নেয়া ৭০০ টাকা ও ধারাল অস্ত্র উদ্ধার করে।

মলম পাটির্র সাত

সদস্য আটক

যাযাদি ডেস্ক

ঢাকার ধামরাই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মলম পাটির্র সাত সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় এক সদস্যের কাছ থেকে ১২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। সোমবার উপজেলার ঢুলিভিটা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন চুন্নু মিয়া (৩৬), আনোয়ার হোসেন (৪৫), মজিবর (৩০), রিপন হোসেন (৩২), পাপন (২৮), সাহেব আলী (৩৮) ও ইব্রাহিম (৩৫)। ধামরাই থানার ওসি রিজাউল হক বলেন, সাধারণ মানুষের জানমাল রক্ষায় আমরা সাবর্ক্ষণিক তৎপর আছি। এরই ধারাবাহিকতায় ধামরাই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মলম পাটির্ চক্রের সাত সদস্যকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের হবে বলে জানান ওসি রিজাউল।

৭০ হাজার ইয়াবাসহ

নারী গ্রেপ্তার

যাযাদি রিপোটর্

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর এলাকায় অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবাসহ কামরুন্নাহার (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে রায়পুরের নোয়াবাড়ি এলাকার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় বলে জানান আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কমর্কতা (ওসি) দুলাল মাহমুদ।

গ্রেপ্তার কামরুন্নাহার একই এলাকার মো. ফরিদের স্ত্রী। ফরিদও একজন ইয়াবা ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। আনোয়ারা থানার সহকারী উপ-পরিদশর্ক রেজাউল করিম মামুন বলেন, গোপন সূত্রে খবর পেয়ে নিজ বাড়ি থেকে ৭০ হাজার ইয়াবাসহ কামরুন্নাহারকে গ্রেপ্তার করা হয়েছে।

কামরুন্নাহারের স্বামী ইয়াবার গডফাদার মো. ফরিদ পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

গরুবাহী ট্রাক

উল্টে নিহত ১

যাযাদি ডেস্ক

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় গরুবাহী ট্রাক উল্টে সোহেল মিয়া (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন।

সোমবার সকালে উপজেলার খামারবাড়ি বাজার এলাকায় এ দুঘর্টনা ঘটে। তারাকান্দা থানার ওসি মাহবুবুল হক জানান, শেরপুর জেলা থেকে ছেড়ে আসা ঢাকামুখী পশুবাহী একটি ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই সোহেল মারা যান। এ ঘটনায় আহত সুজনকে (২৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভতির্ করা হয়েছে।

হবিগঞ্জে গলিত

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

হবিগঞ্জের মাধবপুরে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৪২) গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২টায় উপজেলার বাঘাসুরা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মাধবপুর উপজেলার শাহজীবাজার দরগা গেট থেকে ছাতিয়াইন বাজার সড়কের পাশ্বর্বতীর্ একটি ডোবায় মরদেহটি দেখতে পান কয়েকজন। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। মাধবপুর থানার এসআই কামাল উদ্দিন বলেন, ধারণা করা হচ্ছে দুবৃর্ত্তরা তাকে হত্যা করে এখানে ফেলে রেখে গেছে। তবে মরদেহটি ৫-৭ দিন আগের হওয়ায় পচে গেছে। সে কারণে কোথাও আঘাতের চিহ্ন রয়েছে কিনা, সেটা বোঝা যাচ্ছে না এবং পরিচয় শনাক্ত করাও যাচ্ছে না। তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8813 and publish = 1 order by id desc limit 3' at line 1