logo
বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষপে

ছয় লাখ টাকার

সিগারেট জব্দ

যাযাদি ডেস্ক

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা এক যাত্রীর লাগেজ থেকে ৩০০ কার্টন সিগারেট জব্দ করা হয়েছে। প্রতি কার্টন সিগারেটের বাজারমূল্য প্রায় ২ হাজার টাকা। এ হিসাবে জব্দ করা সিগারেটের বাজারমূল্য ৬ লাখ টাকা।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দর কাস্টমসের সহায়তায় সিগারেটের চালানটি আটক করে এনএসআই টিম। বিমানবন্দর সূত্রে জানা গেছে, দুবাই থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১৪৮ ফ্লাইটের যাত্রী মোহাম্মদ ইব্রাহিমের লাগেজ থেকে ৩০০ কার্টন বিদেশি সিগারেট জব্দ করা হয়েছে। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়। জব্দ করা সিগারেটের বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নিতে বিমানবন্দর কাস্টমসে হস্তান্তর করা হয়েছে।

মেশিনে জড়িয়ে

শ্রমিক নিহত

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজংগ এলাকায় উডটেক হার্ডওয়ার কারখানার মেশিনে জড়িয়ে আ. হামিদ শেখ (৩৫) নামের একজন শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনাটি হয়েছে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে। নিহত আ. হামিদ উপজেলার লখপুর এলাকার আলাউদ্দিন শেখের ছেলে। পিলজংগ ইউপি চেয়ারম্যান খান শামীম জামান পলাশ জানান, পিলজংগ এলাকার উডটেক হার্ডওয়ার কারখানায় পারটেক্স শ্রমিক হামিদ মেশিনে ফিতায় বেঁধে দুর্ঘটনাকবলিত হয়। রক্তাক্ত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাধবপুরে মাদক

পাচারকারী গ্রেপ্তার

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা

হবিগঞ্জের মাধবপুরের্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র্(যাব) অভিযান চালিয়ে ২০৩ পিস ইয়াবাসহ সজিব মিয়া (২৫) নামে এক মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করের্ যাব। পুলিশ সূত্রে জানা যায়, ওইদিন দুপুরের্ যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের এসআই সুমন ভুইয়ার নেতৃত্বে একদলর্ যাব সদস্য উলিস্নখিত স্থানে অভিযান চালিয়ে উপজেলার জালুয়াবাদ গ্রামের রজব আলীর ছেলে সজিব মিয়াকে গ্রেপ্তার করে। এ ব্যাপারের্ যাব বাদী হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাঁশঝাড়ে অজ্ঞাত

যুবকের লাশ

আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়ার বাঁশঝাড়ে অজ্ঞাত এক যুবককে কুপিয়ে হত্যার পর লাশ একটি বাঁশঝাড়ের ভেতর ফেলে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়া এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা ও পুলিশ জানায়, শুক্রবার সকালে বাঁশঝাড়ের ভিতর অজ্ঞাত যুবকের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা আশুলিয়া থানায় পুলিশে খবর দেয়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় লাশের পাশে রক্তমাখা দুটি মোটরসাইকেলের হেলমেট ও একটি ধারালো ছুরিও উদ্ধার করা হয়েছে। নিহত যুবক কালো রঙের প্যান্ট ও সোয়েটার পরিহিত ছিল। লাশটি ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বকশীগঞ্জে এসএসসি

পরীক্ষার্থী নিহত

বকশীগঞ্জ (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের বকশীগঞ্জে ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে আরও এক যুবক। শুক্রবার সকাল ৯টার দিকে বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এসএসসি পরীক্ষার্থীর নাম রফিকুল ইসলাম (২২), সে দেওয়ানগঞ্জ উপজেলার হাতিভাংগা ইউনিয়নের আমখাওয়া গ্রামের মঞ্জু মিয়ার ছেলে। জানা গেছে, বকশীগঞ্জের চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজের এসএসসির উন্মুক্ত বিশ্ববিদ্যালয় শাখার ধর্ম বিষয় পরীক্ষায় অংশ নিতে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন রফিকুল ইসলাম ও তার বন্ধু অন্তর মিয়া (২০)। সূর্যনগর এলাকায় বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই রফিকুলের মৃতু্য হয়।

ইসলামপুরে সড়কে

নিহত শ্রমিক

ইসলামপুর (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের ইসলামপুরে মোটর সাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দেলু মিয়া (৩৫) নামে এক ইটভাটার শ্রমিক নিহত ও গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার এক ইট তৈরির কারখানা থেকে কাজ শেষ করে দেলু ও সুন্দর আলী বাইসাইকেল দিয়ে বাড়িতে, অপরদিকে দেওয়ানগঞ্জ থেকে মোটর সাইকেল দিয়ে জামিল ও সাইদি ইসলামপুরে যাচ্ছিলেন। পথে মোশারফগঞ্জ এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষে চারজনই গুরুতর আহত হয়। গুরুতর আহতদের ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেলু মিয়াকে মৃত ঘোষণা করেন।

\হনিহত দেলু মিয়া দেওয়ানগঞ্জের সদর ইউনিয়নের খরমা গ্রামের মৃত সামছুল মিয়ার ছেলে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে