শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

নবজাতকের

মরদেহ উদ্ধার

যাযাদি রিপোর্ট

রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ৯টার দিকে হাতিরঝিলে ময়লার একটি বাক্স থেকে থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

হাতিরঝিল থানার উপপরিদশর্ক (এসআই) আব্দুর রউফ জানান, সকালে খবর পেয়ে হাতিরঝিলে ময়লার বাক্সের উপর থেকে নবজাতকটির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি একটি কাগজের কার্টনের ভেতর ভরা ছিল মরদেহটি। নবজাতকটির বয়স মাতৃগর্ভের আনুমানিক চার-পাঁচ মাস হবে। গর্ভপাতের পর নবজাতকটির মরদেহ কেউ ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে।

ভবন থেকে পড়ে

শ্রমিকের মৃতু্য

যাযাদি ডেস্ক

বায়েজিদে ৬ তলা নির্মাণাধীন ভবন থেকে পড়ে আক্কেস আলী (২৫) নামে এক শ্রমিকের মৃতু্য হয়েছে। রোববার সকাল ১১টার দিকে বায়েজিদের টেক্সটাইল আনন্দবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আক্কেস আলী সুনামগঞ্জের আশুগঞ্জের ফয়জুন নুরের ছেলে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাজারে অগ্নিকান্ডে

১৬ দোকান ছাই

স্টাফ রিপোর্টার, নোয়াখালী

নোয়াখালীর সদর উপজেলার চরমটুয়া ইউনিনের নোয়ার হাট বাজারে অগ্নিকান্ডে ১৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ব্যবসায়ীদের দুই কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে।

মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক জানান, শনিবার রাতে নোয়ার হাটবাজারে মিলনের তেল দোকানে বৈদু্যতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে চারপাশে ছড়িয়ে পড়ে। এ সময় শাহজাহান কনফেকশনারি, শাহ আলম কনফেকশনারি, মাকসুদা ফার্মেসী, মোরশেদ রাইস মিল, ইসমাইল কনফেকশনারি, সাদ্দাম হার্ডওয়ার, মিলনের তেলের দোকান, তাজু ফার্মেসী, রাজিব ডেকারেটর, মনির হার্ডওয়ার, নূর আলম ফল বিতান, সেলিমের কাঁচামালের দোকান ও গিয়াসউদ্দিনের চা দোকানসহ ১৬টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে মাইজদী ও লক্ষ্ণীপুর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুইঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

চোর সন্দেহে ৩ জনকে পিটুনি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চোর সন্দেহে তিনজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। রোববার ভোরে উপজেলার নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার ইসমাইলের ছেলে মুন্না (২২), একই এলাকার জাহিদ বয়াতির ছেলে নাজমুল (২৫) ও মালেকের ছেলে রাকিব।

স্থানীয়রা জানান, উপজেলার তারাবো পৌরসভার নোয়াপাড়া এলাকায় গত কয়েকমাসে কয়েকটি চুরি ও ডাকাতি ঘটেছে। চুরি ও ডাকাতি রোধে এলাকাবাসী প্রতিনিয়ত রাত জেগে পাহারা দিচ্ছেন। রোববার ভোর ৪টার দিকে তিনজন অজ্ঞাত যুবককে এলাকায় ঘুরাফেরা করতে দেখলে এলাকাবাসী তাদের গণপিটুনি দিয়ে আটকে রেখে পুলিশে খবর দেন। রূপগঞ্জ থানার এসআই আসাদুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ দ্রম্নত ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে।

দুই মাদক

ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৩৫ বোতল ফেনসিডিল ও ২৯ বোতল ভারতীয় স্কাফ সিরাপসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। শনিবার বিকালে উপজেলার সেজামোড়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সেজামুড়া গ্রামের রিমান মিয়া (৩৬) ও একই গ্রামের মো. নূরুল ইসলাম। এ ঘটনায় বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।র্ যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতের্ যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বের্ যাব সদস্যরা এই অভিযান পরিচালনা করেন। এ ঘটনায় বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<89783 and publish = 1 order by id desc limit 3' at line 1