বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১১ মার্চ ২০২০, ০০:০০

চকবাজারে পুড়ল

সেমাই কারখানা

যাযাদি রিপোর্ট

পুরান ঢাকার চকবাজারে একটি লাচ্ছা সেমাই কারখানা আগুনে পুড়ে গেছে। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা শাহজাদী সুলতানা জানান, ৫৮ চক সার্কুলার রোডের একটি ভবনের ষষ্ঠ ও সপ্তম তলায় ওই কারখানায় সোমবার রাত সাড়ে ১২টার দিকে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। তিনি বলেন, 'গ্যাস লাইনে ছিদ্র থাকায় এ অগ্নিকান্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই ভবনের সপ্তম তলায় লাচ্ছা সেমাই তৈরি করা হতো।'

বাস চালক

ঢাকায় গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে ৬ জন নিহত হওয়ার ঘটনায় বাস চালক মাসুদ রানাকে (৩৫) যাত্রাবাড়ী থেকে মঙ্গলবার গ্রেপ্তার করেছে পুলিশ।

উলেস্নখ্য, গত শুক্রবার ভোররাত আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার ভাটি-কালীসিমা এলাকায় লিমন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে মাইক্রোবাসটিতে আগুন ধরে যায়। এ ঘটনায় মাইক্রোবাসে থাকা ছয়জন নিহত হন। এর মধ্যে পাঁচজনই অগ্নিদগ্ধ হয়ে মারা যান। হতাহতরা সবাই নারায়ণগঞ্জ থেকে সিলেটের হযরত শাহজালালের (র.) মাজারে যাচ্ছিলেন। বাস চালক ও মালিকের বিরুদ্ধে ৭ মার্চ বিজয়নগর থানায় মামলা দায়ের করেন এসআই প্রেমধন মজুমদার।

নবজাতকের

লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নীলফামারী

নীলফামারীর সৈয়দপুর শহরের একটি ড্রেন থেকে সদ্যপ্রসূত এক ছেলে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেলে শহরের মুন্সিপাড়া রামকৃষ্ণ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের একটি ড্রেন থেকে শিশুর লাশটি উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, শহরের একটি ড্রেনের পানিতে সদ্যপ্রসূত শিশুর লাশটি ভাসতে দেখেন এলাকার লোকজন। পুরাতন কাপড়ে মোড়ানো শিশুর লাশটির শুধুমাত্র মুখ খোলা ছিল। পরে ঘটনাটি সৈয়দপুর থানা পুলিশকে জানানো হয়। পুলিশ শিশুর সুরতহাল তৈরি করে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ২/৩ দিন আগে শিশুটি কোনো মায়ের গর্ভে জন্ম নেয় বলে ধারণা করা হচ্ছে। ছেলে শিশুটি কোনো কিশোরী মায়ের অবৈধ সম্পর্কের ফসল বলে ধারণা করা হচ্ছে।

মোটরসাইকেল

চালক নিহত

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় মঙ্গলবার দুপুরে সড়ক দুর্ঘটনায় নাজিম হাওলাদার (২২) নামে ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এছাড়া সাইদুল (২৬) নামে এক আরোহী গুরুতর আহত হন। নিহত নাজিম উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের মো. শাহ আলম হাওলাদারের পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে নাজিম যাত্রী নিয়ে উপজেলার বান্ধবপাড়া নামক স্থানে যাচ্ছিলেন। পথে দক্ষিণ গুলিসাখালী মনির বিডিআরের বাড়ির সম্মুখ সড়কে দ্রম্নতগতির বিআরটিসি বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নাজিম ও আরোহী সাইদুল গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজিমকে মৃত ঘোষণা করেন।

মাদকসহ চার

কিশোর গ্রেপ্তার

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

রংপুরের হারাগাছে ইয়াবা ও গাঁজাসহ চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে কাউনিয়া উপজেলার তিস্তার চরাঞ্চল চর চতুরা ও কাচু গ্রাম থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, সোমবার রাতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে কাউনিয়া উপজেলার তিস্তার চরাঞ্চল চরচতুরা গ্রাম থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট কুড়িগ্রামের ফুলবাড়ী পশ্চিম বালাটারী গ্রামের ইউসুফ আলীর ছেলে লুৎফর রহমান নয়ন (১৯), ছকির উদ্দিনের ছেলে আতিকুর রহমান (১৯), মৃত মুকুল মিয়ার ছেলে লিমন ইসলামকে (১৯) আটক করে। এছাড়া উপজেলার সারাই ইউনিয়নের কাচু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ৫০ গ্রাম শুকনো গাঁজাসহ দক্ষিণ মদামদন গ্রামের নুর আলমের ছেলে আরিফুল ইসলামকে আটক করে পুলিশ।

আনোয়ারায় ইয়াবা

ব্যবসায়ী গ্রেপ্তার

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার কর্ণফুলী থানাধীন উত্তর বন্দরের চাঁদ সাওদাগরের দীঘি এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে রাশেদ নুর প্রকাশ রাসুকে (৩৪) ১২২ পিস ইয়াবাসহ সোমবার বিকালে গ্রেপ্তার করে। রাশেদ বৈরাগ ইউনিয়নের উত্তর বন্দরের মৃত রাজ্জাক নুরের ছেলে।

থানা সূত্রে জানা যায়, সোমবার বিকালে কর্ণফুলী থানার একদল পুলিশ উত্তর বন্দরের চাঁদ সাওদাগরের দীঘি এলাকায় অভিযান চালায়। এ সময় ১২২ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<92010 and publish = 1 order by id desc limit 3' at line 1