logo
রবিবার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৬

  যাযাদি ডেস্ক   ২৩ মার্চ ২০২০, ০০:০০  

ছিনতাই শেষে স্ট্যাম্পে সই গ্রহণ, গ্রেপ্তার ৪

চট্টগ্রাম নগরের বাকলিয়া থানাধীন রসুলবাগ আবাসিক এলাকায় এক সাংবাদিকের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে জোরপূর্বক স্ট্যাম্পে সই নেওয়ার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার চারজন পেশাদার ছিনতাইকারী বলে জানিয়েছে পুলিশ।

শনিবার নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা, মোবাইল ফোন ছাড়াও তিনটি কিরিচ ও একটি স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার চার ছিনতাইকারী হলো-এসএম আসিফ উদ্দীন (২৫), মো. রুবেল (১৯), আসিফ বিন আজাদ (২১) ও সাজ্জাদ মিয়া (২০)।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন বলেন, চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা, মোবাইল ফোন, তিনটি কিরিচ ও একটি স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে।

ওসি নেজাম উদ্দীন জানান, শুক্রবার বিকালে রসূলবাগ আবাসিক এলাকায় ছিনতাইয়ের শিকার হন হোসেন মোহাম্মদ ইকবাল নামে এক সাংবাদিক। ছিনতাইকারীরা টাকা, মোবাইল ফোন কেড়ে নিয়ে তার কাছ থেকে একটি স্ট্যাম্পে সই নেন। পরে তিনি থানায় অভিযোগ করলে পুলিশ অভিযানে নেমে ছিনতাইকারীদের গ্রেপ্তার করে।

ছিনতাইয়ের শিকার হোসেন মোহাম্মদ ইকবাল একটি পত্রিকার আনোয়ারা উপজেলা প্রতিনিধি বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তার চারজন পেশাদার ছিনতাইকারী বলেও তথ্য দেন ওসি নেজাম।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে