logo
রবিবার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৪ মার্চ ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষপে

ট্রাকচাপায়

ইমাম নিহত

শিবালয় (মানিকগঞ্জ) সংবাদদাতা

শিবালয় উপজেলার উথলী বাসস্ট্যান্ডে সোমবার ভোরে ট্রাকচাপায় স্থানীয় একটি মসজিদের এক ইমাম নিহত হয়েছেন। নিহত মাওলানা দেলোয়ার হোসেন দুলাল (৬৩) উথলী দক্ষিণপাড়ার বাসিন্দা শাহেজ উদ্দিনের ছেলে।

উপজেলার বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ বাসুদেব সিনহা জানান, নিহন্দ মসজিদের ইমাম সাইকেলযোগে মসজিদের উদ্দেশে যাচ্ছিলেন। পথে মহাসড়কের উথলী বাসস্ট্যান্ডের কাছে পৌঁছলে পাটুরিয়াগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

ট্রেনের ধাক্কায় অজ্ঞাত

ব্যক্তির মৃতু্য

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে রেলস্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মৃতু্য হয়েছে। সোমবার বেলা ১১টায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে জয়পুরহাট রেলস্টেশন এলাকায় এক ব্যক্তি রেললাইন পার হচ্ছিলেন। এ সময় কুড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পরিত্যক্ত অবস্থায়

মর্টারশেল উদ্ধার

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরিত্যক্ত অবস্থায় একটি মর্টারশেল উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় উপজেলার আবদুলস্নাহপুর গ্রাম থেকে এটি উদ্ধার করা হয়।

আখাউড়া সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, রোববার বিকালে আবদুলস্নাহপুর গ্রামের টিপু চৌধুরীর বাড়ির পাশে মাটি খনন করার সময় শ্রমিকরা মর্টারশেলটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ শেলটি উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যায়। নিরাপত্তার জন্য সেখানে গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দু'জন সদস্য পর্যায়ক্রমে দায়িত্ব পালন করছেন। আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইঁদুর মারতে গিয়ে

বৃদ্ধের মৃতু্য

হাজীগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা

চাঁদপুরের হাজীগঞ্জে ইঁদুর মারতে গিয়ে আব্দুর রশদি (৬৫) নামে এক বৃদ্ধের মৃতু্য হয়ছে। সোমবার সকালে উপজেলার বড়কুল ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে পাটওয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

পরিবারিক সূত্রে জানা যায়, সোমবার সকালে ইঁদুর মারতে বিদু্যতের তার দিয়ে ফাঁদ তৈরি করেছিলেন আব্দুর রশিদ।  এ সময় তিনি নিজেই অসাবধানতায় বিদু্যতের শর্টসার্কিটে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুর রশিদ ও ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী ঘটনাস্থল পরিদর্শন করেন।

গাঁজা ও ফেনসিডিল

উদ্ধার বেনাপোলে

বেনাপোল (যশোর) সংবাদদাতা

বেনাপোল সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় ৪৮ কেজি গাঁজা ও ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোরে বেনাপোল পোর্ট থানাধীন বাহাদুরপুর গ্রাম থেকে এ মাদকের চালান উদ্ধার করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

পুলিশ জানায়, মাদক ব্যবসায়ীরা মাদকের একটি চালান পাচারের উদ্দেশ্যে বেনাপোল বাহাদুরপুর গ্রামের হাইস্কুল মাঠে অবস্থান করছে এম সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ফেলে তারা পালিয়ে যায়। পরে সেখান থেকে ৪৮ কেজি গাঁজা ও ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

শৈলকুপায় সড়ক

দুর্ঘটনায় নিহত ২

যাযাদি ডেস্ক

ঝিনাইদহের শৈলকুপায় শ্যালো ইঞ্জিনচালিত একটি নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। সোমবার দুপুরের দিকে উপজেলার গাড়াগঞ্জ এলাকায় তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-কুষ্টিয়া সদর উপজেলার হাতিয়া আব্দালপুর গ্রামের হাসমত আলী (৪৫) ও একই উপজেলার ঝাউদিয়া গ্রামের মিনা হোসেন (৩৪)। তারা পেশায় সবজি ব্যবসায়ী বলে জানা গেছে।

শৈলকুপা থানার উপপরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, দুপুরে আব্দালপুর থেকে সবজি নিয়ে ঝিনাইদহের দিকে আসছিলেন আলী ও মিনা। পথে ঘটনাস্থলে পৌঁছালে নসিমনের চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ওই দুইজন নিহত হন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে