বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ৩০ আগস্ট ২০১৮, ০০:০০

তরুণীর অধর্গলিত

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

বরগুনার পাথরঘাটা উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের গহরপুর গ্রামের আইউব আলী হাওলাদারের বাড়ির পুকুর থেকে বুধবার বেলা ১১টার দিকে অজ্ঞাতপরিচয় (২৫) এক তরুণীর অধর্গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পাথরঘাটা থানার ওসি মোল্লা মো. খবির আহমেদ জানান, পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করে।

তবে মরদেহ অধর্গলিত হওয়ায় কেউ শনাক্ত করতে পারেনি। ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা সদর হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

সড়ক দুঘর্টনায়

শিশু নিহত

যাযাদি ডেস্ক

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার রুপচন্দ্রপুর এলাকায় বুধবার দুপুর ১২টার দিকে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা সংঘষের্ চার বছর বয়সী এক শিশু নিহত হয়েছে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ মাহাবুব আলম জানান, প্রাথমিকভাবে শিশুটির নাম-পরিচয় জানা যায়নি। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন।

ট্রেনের টয়লেটে

একজনের লাশ

যাযাদি ডেস্ক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেলসড়কে লাহিড়ী মোহনপুর রেলওয়ে স্টেশন থেকে মঙ্গলবার গভীর রাতে ট্রেনের টয়লেট থেকে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধের (৫৫) মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের (জিআরপি) ভারপ্রাপ্ত কমর্কতার্ হারুন মজুমদার জানান, রাতে সিরাজগঞ্জ থেকে ঈশ্বরদীগামী লোকাল ৫৫৪ ট্রেনের টয়লেটের ভেতরে ওই বৃদ্ধের মরদেহ দেখে যাত্রীরা পুলিশে খবর দেন। খবর পেয়ে রাতেই তার মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

অস্ত্র-ইয়াবাসহ

একজন আটক

যাযাদি ডেস্ক

ঝিনাইদহে শহরের আরাপপুর এলাকায় অভিযান চালিয়ে বুধবার ভোরে অস্ত্র ও ইয়াবাসহ সাইফুল ইসলাম পাভেল নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। পাভেল শৈলকুপা উপজেলার দক্ষিণ মনোহরপুর গ্রামের সানাউল্লাহর ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টহল দল আরাপপুর এলাকায় অভিযানে যায়। এ সময় একটি নাইন এমএম পিস্তল, তিন রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন, তিনটি হাতবোমা ও ৫৭টি ইয়াবাসহ পাভেলকে আটক করা হয়।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

শ্রমিকের মৃত্যু

যাযাদি ডেস্ক

নওগঁার মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের বাগাচারা এলাকার একটি ধানের চাতালে বুধবার দুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল জলিল (৫২) নামে এক ধান-চাতাল শ্রমিকের মৃত্যু হয়েছে। আব্দুল জলিল উপজেলার হসির্ গ্রামের মৃত জব্বারের ছেলে।

চাতালের মালিক লুৎফর রহমান জানান, চাতালে দীঘির্দন ধরে শ্রমিকের কাজ করে আসছিলেন জলিল। দুপুরে চাতালের মোটর লাইনের তার জোড়া দিতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ভুয়া ডিবি

সদস্য আটক

যাযাদি ডেস্ক

নওগাঁর ধামইরহাট উপজেলার পশ্চিম পচাকান্ত গ্রাম থেকে বুধবার সকালে খোরশেদ (২১) নামে ডিবির ভুয়া এক সদস্যকে আটক করেছে পুলিশ। খোরশেদ উপজেলার চকচান্দা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম জানান, খোরশেদ এলাকার মানুষের কাছে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করতেন। সকালে পশ্চিম পচাকান্ত গ্রামে ডিবি পরিচয়ে চাঁদাবাজি করতে গেলে তাকে ধরে থানায় খবর দেয় এলাকাবাসী। তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বাকপ্রতিবন্ধী

নারীকে হত্যা

টঙ্গিবাড়ী (মুন্সিগঞ্জ) সংবাদদাতা

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বেতকা ইউনিয়নের ধীপাড়া এলাকায় মঙ্গলবার মধ্যরাতে ঘরে ঢুকে রুবিয়া বেগম (৪১) নামে বাক প্রতিবন্ধী এক নারীকে ধষের্ণর পর হত্যা করা হয়েছে। বুধবার সকাল ১১টার দিকে নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

টঙ্গীবাড়ী থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, প্রাথমিকভাবে ধষের্ণর পর হত্যার আলামত পাওয়া গেছে। নিজ বাড়িতে সিঁদ কেটে কে বা কারা ঘুমন্ত রুবিয়ার ঘরে ঢুকে তাকে ধষর্ণ করে। এরপর গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে হত্যা করে পালিয়ে যায়। ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<9745 and publish = 1 order by id desc limit 3' at line 1