শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

উত্তরার রাস্তা থেকে সরে গেছেন শ্রমিকেরা

যাযাদি রিপোটর্
  ৩১ আগস্ট ২০১৮, ০০:০০
রাজধানীর উত্তরায় বৃহস্পতিবার একটি তৈরি পোশাক কারখানার শ্রমিকেরা জসীমউদ্দীন রোড থেকে আবদুল্লাহপুর পযর্ন্ত সড়ক অবরোধ করে দুই পাশে অবস্থান নেন। এতে ওই এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়, মানুষকে দুভোর্গ পোহাতে হয় -যাযাদি

রাজধানীর উত্তরায় জসীমউদ্দীন রোড থেকে আবদুল্লাহপুর পযর্ন্ত যান চলাচল স্বাভাবিক হয়েছে। শ্রমিকেরা ওই রাস্তা থেকে সরে গেছেন। সমস্যা সমাধানে মালিককে তারা সময় দিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে উত্তরা পুলিশের উপকমিশনার নাবিদ কামাল শৈবাল বলেন, বৃহস্পতিবার বেলা পৌনে তিনটার দিকে শ্রমিকেরা সড়ক থেকে সরে গেছেন। তাদের সঙ্গে ও মালিকদের সঙ্গে তাদের কথা হয়েছে। মালিক সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। শ্রমিকেরা আগামী ১ সেপ্টেম্বর পযর্ন্ত মালিককে সমস্যা সমাধানের সময় দিয়েছেন।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে ওই সড়ক অবরোধ করে রাখেন একটি তৈরি পোশাক কারখানার শ্রমিকেরা। ‘টপ গামের্ন্টসের’ প্রায় এক হাজার শ্রমিক অযৌক্তিকভাবে কমীর্ ছাটাইয়ের অভিযোগ তুলে এই সড়ক অবরোধ করেন। উত্তরা জসীমউদ্দীন সড়ক থেকে আবদুল্লাপুর পযর্ন্ত হাজারো শ্রমিক রাস্তার দুই পাশে অবস্থান নেন। কোনো যান চলাচল করতে দিচ্ছিলেন না তারা। এতে ওই এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। মানুষকে দুভোর্গ পোহাতে হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<9873 and publish = 1 order by id desc limit 3' at line 1