শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ৩১ আগস্ট ২০১৮, ০০:০০

ট্রলি-বাইক সংঘষের্

তরুণ নিহত

যাযাদি ডেস্ক

মাদারীপুরের কালকিনি উপজেলায় ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘষের্ এক তরুণ নিহত হয়েছে। উপজেলার সমিতিরহাট বাজারের কাছে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এ দুঘর্টনা ঘটে বলে কালকিনি থানার ওসি কৃপাসিন্দু জানান।

নিহত রাহাত কাজী (১৮) ওই এলাকার রাজ্জাক কাজীর ছেলে। ওসি কৃপাসিন্দু বলেন, রাহাত বাড়ি থেকে মোটরসাইকেলে সমিতিরহাট বাজারে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘষর্ হলে রাহাত আহত হন। তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান এ পুলিশ কমর্কতার্।

বিদ্যুৎস্পৃষ্টে পিডিবির

কমর্চারী নিহত

যাযাদি রিপোটর্

কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোডের্র (পিডিবি) চট্টগ্রাম অঞ্চলে কমর্রত মো. জামশেদ (৪০) নামে এক কমর্চারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে হালিশহর থানার সবুজবাগ কালীবাড়ী এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহত জামশেদ দেওয়ানহাট ঈদগাহ বড়পুল এলাকার জানু মিয়ার ছেলে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের উপ-পরিদশর্ক (এসআই) আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

অটোরিকশা চালকের

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

কক্সবাজার পৌরসভার ২ নম্বর ওয়াডের্র পানিরকুয়া পাড়া থেকে ছৈয়দুল আমিন নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা (টমটম) চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত পৌনে ১২ টায় প্রতিবেশীদের দেয়া তথ্যমতে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

২ নম্বর ওয়াডের্র কাউন্সিলর মিজানুর রহমান জানান, গত ৬ থেকে ৭ মাস ধরে মনিরা বেগম ও তার তিন আত্মীয় ইয়াবা মামলায় কুমিল্লা কারাগারে রয়েছে। বাড়িতে মনিরার স্বামী ছৈয়দুল আমিন একাই থাকতেন। কিন্তু কয়েকদিন ধরে তাকে এলাকায় দেখা যাচ্ছে না। বুধবার রাতে বাতাসে ভেসে আসা দুগের্ন্ধর অনুসন্ধান করতে গিয়ে গ্রামবাসী ওই বাড়িতে মরদেহটি দেখতে পান। পরে পুলিশে খবর দেয়া হয়।

দেয়াল ধসে

শিশুর মৃত্যু

পাথরঘাটা (বরগুনা) সংবাদদাতা

বরগুনার পাথরঘাটা উপজেলার পৌর শহরের কলেজ রোড সাবরেজিস্ট্রার সংলগ্ন জামে মসজিদ নিমাের্ণর লক্ষ্যে পুরনো ভবন ভাঙার কাজ চলছিল। এ সময় দেয়াল ধসে নিলয় (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এ দুঘর্টনা ঘটে।

তাসলিমা মেমোরিয়াল একাডেমির তৃতীয় শ্রেণির ছাত্র নিলয় কলেজ রোডের শেখর মিয়ার ছেলে। পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কমর্কতার্ মোল্লা মো. খবির আহমেদ জানান, মসজিদের পুকুর থেকে গোসল করে বাসায় যাওয়ার সময় দেয়াল ধসে পড়লে চাপা পড়ে শিশুটি। এ সময় ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

পানিতে ডুবে দুই

ভাইয়ের মৃত্যু

কচুয়া (চঁাদপুর) সংবাদদাতা

কচুয়া উপজেলার ফতেহপুর গ্রামে মামার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফতেহপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে রাতুল (৬) ও নাবিহ হোসেন (৫)। তারা খালাতো ভাই।

জানা গেছে, রাতুল ও নাবিহ ঈদের ছুটিতে তাদের নানার বাড়ি বেড়াতে আসে। বৃহস্পতিবার দুপুরে বাড়ির অন্য শিশুদের সঙ্গে খেলার এক পযাের্য় ফতেহপুর বাজার সংলগ্ন বাগানের পুকুরে পড়ে যায় তারা। পরে স্থানীয়রা উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কতর্ব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<9881 and publish = 1 order by id desc limit 3' at line 1