মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

পাকিস্তানের সাত ক্রিকেটার আক্রান্ত

ক্রীড়া ডেস্ক
  ২৫ জুন ২০২০, ০০:০০

আরও খারাপ খবর পাকিস্তানের ক্রিকেটে। সোমবার তিন ক্রিকেটারের করোনাভাইরাস 'পজিটিভ'-এর কথা জানানো হয়েছিল। মঙ্গলবার সংখ্যাটা আরও বাড়ল। নতুন করে সাত ক্রিকেটার আক্রান্ত হয়েছেন প্রাণঘাতী ভাইরাসে। ইংল্যান্ড সফরে যাওয়ার আগে সব মিলিয়ে ১০ জনের ধরা পড়ল কোভিড-১৯।

নতুন করে আক্রান্ত হওয়া সাত ক্রিকেটার হলেন ফখর জামান, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ রিজওয়ান, ইমরান খান, কাশিফ ভাট্টি ও মোহাম্মদ হাসনাইন। আগের দিন 'পজিটিভ' এসেছিল তিন ক্রিকেটার- হায়দার আলী, হারিস রউফ ও শাদাব খানের। সাত ক্রিকেটারের সঙ্গে মালাং আলী নামের এক সাপোর্ট স্টাফেরও (মেসিয়ার) কোভিড-১৯ 'পজিটিভ' এসেছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে আক্রান্তের নামের তালিকা প্রকাশের সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, এখনো করোনাভাইরাস পরীক্ষা করা হয়নি শোয়েব মালিক, ওয়াকার ইউনুস ও ক্লিফে ডেকনের।

বিবৃতিতে পিসিবি জানিয়েছে, 'পিসিবি মেডিকেল প্যানেল এরই মধ্যে যোগাযোগ করেছে এসব খেলোয়াড় ও মেসিয়ারের সঙ্গে। তাদের নিজ বাড়িতে কঠোর কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।' একই সঙ্গে তারা জানিয়েছে, যাদের করোনা 'নেগেটিভ' এসেছে, তারা ২৪ জুন লাহোরে বায়ো-সিকিউর পরিবেশে একত্র হবেন এবং ২৫ জুন তাদের হবে দ্বিতীয় পর্বের করোনা পরীক্ষা। তিন টেস্ট ও সমান টি-টোয়েন্টি খেলতে ২৮ জুন ইংল্যান্ড সফরে যাওয়ার কথা পাকিস্তান দলের। এর আগে করোনা পরীক্ষায় খারাপ সংবাদই আসছে পাকিস্তানের ক্রিকেটে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<103613 and publish = 1 order by id desc limit 3' at line 1