logo
বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৬

  ক্রীড়া প্রতিবেদক   ০১ জুলাই ২০২০, ০০:০০  

মেয়েদের নিয়ে নতুন কর্মসূচি

করোনার কারণে মাঠে নেই দেশের ফুটবল। এ সময় যার যার বাসায় সময় কাটাচ্ছেন ফুটবলাররা। নারী ফুটবলাররাও এর ব্যতিক্রম নন। তাই মেয়েদের ফুটবলের উন্নয়নের গতিধারা চালু রাখতে বেশ কার্যকরী এক পদক্ষেপ হাতে নিয়েছে বাফুফে। সব খেলোয়াড়ের মধ্যে টেকনিক্যাল ও শারীরিক ফিটনেস বজায় রাখতে 'মেইক ইট কাউন্ট' নামে একটি কর্মসূচি আয়োজন করেছে দেশের ফুটবলের অভিভাবক সংস্থাটি।

মঙ্গলবার বাফুফের নির্বাহী সদস্য, নারী ফুটবলের চেয়ারম্যান ও এফসি এবং ফিফার নির্বাহী সদস্য মাহফুজা আক্তার কিরণ বলেন, 'এই অনাকাঙ্ক্ষিত সময়ে আমাদের মেয়ে খেলোয়াড়দের অবশ্যই বাড়িতে নিজেদের ফিটনেস ও স্বাস্থ্য ধরে রাখার ব্যাপারে সক্রিয় হতে হবে। আশা করছি, আমাদের গৃহীত পদক্ষেপের মাধ্যমে মেয়েরা তাদের উন্নতি অব্যাহত রাখবে আর আমরাও তাদের সহায়তা করতে পারব। আমরা আশাবাদী, যত দ্রম্নত বয়সভিত্তিক মেয়েদের দলকে মাঠে ফিরে পাব।'

গোলাম রব্বানী ছোটন, মাহবুবুর রহমান লিটন, সুইনু প্রম্ন মারমা ও মাহমুদা আক্তারের তত্ত্বাবধানে মেয়ে খেলোয়াড়রা নির্দিষ্ট বয়সের ক্যাটাগরিতে আলাদাভাবে এ কর্মসূচিতে অংশ নেবে। বাফুফে থেকে খেলোয়াড়দের ঘুম ও পুষ্টিকর খাদ্য গ্রহণে তদারকি করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে