logo
সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৩ জুলাই ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ
শহিদ আফ্রিদি
করোনামুক্ত আফ্রিদি

ক্রীড়া ডেস্ক

কোভিড-১৯ থেকে সেরে উঠেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। তার স্ত্রী ও দুই মেয়েরও করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে বৃহস্পতিবার বিকালে খবরটি জানান আফ্রিদি। কঠিন সময়ে পাশে থাকায় ও শুভকামনা জানানোয় সবাইকে ধন্যবাদ জানান তিনি।

গত ১৩ জুন কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন ৪০ বছর বয়সি এই অলরাউন্ডার। করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর থেকে নিজের ফাউন্ডেশনের মাধ্যমে পাকিস্তানজুড়ে প্রচুর সহায়তা কার্যক্রম চালিয়ে আসছিলেন আফ্রিদি। অসহায় মানুষদের সহায়তায় বাংলাদেশের ক্রিকেটার মুশফিকুর রহিমের ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে প্রায় ১৭ লাখ টাকায় কিনে নেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক।

করোনা-জয় নাফিসের

ক্রীড়া ডেস্ক

ক্রিকেটাঙ্গনে সুখবর। বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু ও তার পরিবারের করোনাভাইরাস থেকে মুক্তির সুখবরের পরই পাওয়া গেল আরেকটি স্বস্তির খবর। প্রাণঘাতী ভাইরাস জয় করেছেন সাবেক ওপেনার নাফিস ইকবালও।

সাবেক এই ক্রিকেটারের সঙ্গে তার মা, দুই সন্তান ও বাসার গৃহকর্মীরও মুক্তি মিলেছে কোভিড-১৯ রোগ থেকে। বুধবার দ্বিতীয় দফা করোনা পরীক্ষার রিপোর্ট হাতে পান নাফিস। প্রত্যকের ফল 'নেগেটিভ' এসেছে। গত ১৩ জুন করোনা ধরা পড়ে নাফিস ও তার পরিবারের সদস্যদের। আক্রান্ত হওয়ার পর ঘরে থেকেই চিকিৎসা নিয়েছেন নাফিস। চিকিৎসকের কথামতো নিয়ম মেনে সবকিছু করেছেন তিনি। নিয়মিত কিছু ব্যায়াম করার পাশাপাশি প্রোটিনসমৃদ্ধ খাওয়াদাওয়া ছিল তালিকায়। সেরে উঠেছেন জাতীয় দলের বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুও। বুধবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে তার। একইসঙ্গে সেরে উঠেছেন তার বাবা ও মা। তারাও ঘরেই চিকিৎসা নিয়েছেন। অপেক্ষা এখন সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও তার ছোট ভাই মোরসালিন বিন মর্তুজার জন্য। তারাও করোনা পজিটিভ। মাশরাফি হোম আইসোলেশনে আছেন ১২ দিন ধরে। আর মোরসালিনের অতিবাহিত হয়েছে দশ দিন। ১৪ দিন পার হলেই আবার টেস্ট করাবেন তারা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে