logo
বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৬

  ক্রীড়া ডেস্ক   ৩০ জুলাই ২০২০, ০০:০০  

আর্থারের বিরুদ্ধে মামলা করবে বার্সা

বার্সেলোনায় আর্থারের ক্যারিয়ারের শেষটা মোটেও সুখকর হচ্ছে না। বরং বলা চলে, বার্সেলোনার সঙ্গে তার দুই বছরের সম্পর্কের অবসান হতে পারে ভীষণ রকমের তিক্ততার মাধ্যমে! চুক্তির মেয়াদের আরও মাসখানেক বাকি থাকলেও তিনি আর মাঠে নামতে চান না ক্লাবটির হয়ে। চ্যাম্পিয়ন্স লিগে খেলতে না চাওয়া ও করোনা পরীক্ষায় হাজির না হওয়ায় ব্রাজিলিয়ান মিডফিল্ডারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে বার্সা।

গেল মাসে সাত কোটি ২০ লাখ টাকায় আর্থারকে জুভেন্টাসের কাছে বিক্রি করে বার্সা। ইতালিয়ান ক্লাবটিতে আগামী সেপ্টেম্বরে যোগ দেবেন তিনি। অর্থাৎ আগামী মাসে ফের চালু হতে যাওয়া উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বার্সার প্রতিনিধিত্ব করতে পারবেন তিনি। কিন্তু ২৩ বছর বয়সি এই তারকা তাতে আপত্তি তুলেছেন। মেয়াদ শেষের আগেই বার্সার কাছে চুক্তিপত্র বাতিল করার অনুরোধ করেছেন তিনি।

৩০ জুন জুভেন্টাসের সঙ্গে বার্সার পিয়ানিচ-আর্থার অদলবদলের পর থেকে ২৩ বছর বয়সি মিডফিল্ডারকে আর খেলাননি কোচ কিকে সেতিয়েন। করোনা বিরতির পর যে ছয় ম্যাচ হয়েছে, বদলি হিসেবেও আর্থারকে মাঠে নামার সুযোগ দেননি সেতিয়েন। ক্ষোভে বাকি থাকা কয়েকদিনের চুক্তিও বাতিলের অনুরোধ করেন আর্থার।

জুভেন্টাসের সঙ্গে দলবদল হলেও আর্থার আসলে নু্য ক্যাম্প ছাড়তে চাননি। অনেকটা ঠেলেই তাকে ইতালি পাঠানোর ব্যবস্থা করেছে বার্সা, যা তার একদম পছন্দ হয়নি। সেই ক্ষোভে বার্সার হয়ে ৮ আগস্ট নাপোলির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চান না ব্রাজিলিয়ান তারকা। জল তাতে ঘোলাই হচ্ছে। আর্থারকে উচ্ছৃঙ্খল খেলোয়াড় দাবি করে তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে বার্সা, এমন জানিয়েছে মার্কা। শায়েস্তা করতে চুক্তিও বাতিল করা হবে না বলে জানানো হয়েছে ক্লাবটির পক্ষ থেকে। চুক্তি বাতিল না হলে পুরানো ক্লাবের হয়ে খেলতে বাধ্য থাকবেন এ মিডফিল্ডার।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে