logo
  • Sat, 17 Nov, 2018

  ক্রীড়া ডেস্ক   ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

সেরেনার ঘটনায় আম্পায়ার রামোসের পাশে আইটিএফ

ইউএস ওপেনের ফাইনালে আম্পায়ারকে চোর বলেছিলেন সেরেনা উইলিয়ামস। রুঢ় আচরণ করেছেন। এরপরও অনেককেই পাশে পাচ্ছেন মাকির্ন কৃষ্ণকলি। কেউ কেউ আবার পক্ষ নিয়েছেন আম্পায়ার কালোর্স রামোসের। আন্তজাির্তক টেনিস ফেডারেশনও (আইটিএফ) দঁাড়িয়েছে হাই-প্রোফাইল এই আম্পায়ারের পাশে। টেনিসের নিয়ন্ত্রক সংস্থা রামোসের সিদ্ধান্তকে দেখছে পেশাদারিত্বের চোখে।

ইউএস ওপেনের ফাইনালে নাওমি ওসাকার কাছে সরাসরি সেটে হেরে শিরোপা জেতা হয়নি সেরেনার। এমন হারে আলোচনায় ছিল সেরেনার মেজাজ হারানো আর কোড ভায়োলেশন। আম্পায়ারের দিকে তেড়েও গিয়েছিলেন। মাসুল হিসেবে পয়েন্ট কতর্ন আর গেম কতের্নর শিকার হয়েছেন। সেরেনা আম্পায়ারের এমন সিদ্ধান্তকে লিঙ্গ বৈষম্য হিসেবে মন্তব্য করেন ম্যাচের পর। এমনকি রামোসকে বলে বসেন চোর আর প্রতারক।

এর জবাবে টেনিস দুনিয়া বিভক্ত হলেও আন্তজাির্তক টেনিস ফেডারেশন বিবৃতিতে পাশে দঁাড়িয়েছে রামোসের। তারা জানিয়েছ, ‘রামোস যাই করেছে সেটা পেশাদারিত্ব ও সততার বিচারে করেছে। আর এটা থেকে বুঝাই যায় এমন হাই-প্রোফাইল ও আফসোস তৈরি করবার মতো ঘটনা বিতকর্ উসকে দেবে। একই সময়ে এটাও গুরুত্বপূণর্ মি. রামোস তার দায়িত্ব রুল বুক মেনেই করেছে।’
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে