logo
  • Sun, 18 Nov, 2018

  ক্রীড়া ডেস্ক   ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

মদ্রিচকেই যোগ্য বলছেন রামোস

লা-লিগায় ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে রিয়াল মদ্রিদে টানা ৯ বছর খেলেছেন সাজির্ও রামোস। তারপরও লুকা মদ্রিচকে কেন্দ্র করে সিআর সেভেনকে ব্যঙ্গ করতে ছাড়লেন না রিয়াল অধিনায়ক। রোনালদো নয়, মদ্রিচের উয়েফা বষের্সরা ফুটবলারের পুরস্কার জেতা ঠিক হয়েছে বলে মনে করছেন রামোস।

উয়েফা বষের্সরা পুরস্কার জিতে মদ্রিচ পেছনে ফেলেছেন রোনালদোকে। রোনালদো ও মদ্রিচের মধ্যে এ পুরস্কার জিততে দারুণ প্রতিদ্ব›িদ্বতা হয়েছে। দুজনই গত মৌসুমে জিতেছেন চ্যাম্পিয়নস লিগ ট্রফি। কিন্তু রাশিয়া বিশ্বকাপে রোনালদোর থেকে মদ্রিচের পারফরম্যান্স ছিল উজ্জ্বল। ক্রোয়েশিয়ার এ তারকা দলকে তুলেছিলেন ফাইনালে। এমনকি বিশ্বকাপের গোল্ডেন বল পুরস্কার পেয়েছিলেন। সব মিলিয়ে রোনালদোর থেকে পারফরম্যান্সে এগিয়ে থেকে উয়েফা বষের্সরা ফুটবলারের পুরস্কার জিতেছেন মদ্রিচ। শুধু রোনালদোকে না, মোহাম্মদ সালাহকেও পেছনে ফেলেছেন মদ্রিচ।

আর তাই মদ্রিচ পুরস্কার জেতায় অনেকেই খুশি নন। আবার অনেকেই মনে করছেন, মদ্রিচের হাতেই মানিয়েছে পুরস্কারটি। দুজনের সঙ্গে চ্যাম্পিয়নস লিগ শিরোপা ভাগাভাগি করেছেন সাজির্ও রামোস। রোনালদো নাকি মদ্রিচ, কার পুরস্কার জেতা উচিত ছিল? জানতে চাওয়া হয়েছিল রামোসের কাছে। রিয়াল অধিনায়ক বেছে নিলেন মদ্রিচকে। এ প্রসঙ্গে রামোস বলেন, ‘আমাদের দলে অনেক খেলোয়াড় আছে যাদেরকে নিয়ে আমরা গবির্ত। মদ্রিচ সেরকমই একজন। ও আমার খুব ভালো বন্ধু এবং অসাধারণ খেলোয়াড়। ও পুরস্কার জেতায় আমি খুব খুশি এবং আমাকে যদি পুরস্কার দিতে বলা হতো তাহলে আমি ওকেই পুরস্কৃত করতাম।’
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে