শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বড় জয়ে শুরু খুলনার

ক্রীড়া প্রতিবেদক
  ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

জাতীয় নারী হকি শুরু হয়েছে মঙ্গলবার। উদ্বোধনী দিনে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রথম ম্যাচে রাজশাহী বিভাগের সঙ্গে গোলশূন্য ড্র করে বরিশাল বিভাগ। তবে দ্বিতীয় ম্যাচে ময়মনসিংহ বিভাগকে ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়ে আসর শুরু করেছে খুলনা বিভাগ।

খুলনা-ময়মনসিংহের ম্যাচে শুরু থেকেই আধিপত্য ছিল বিজয়ী দলের। ৭ মিনিটে সাদিয়া বেগমের গোলে ম্যাচে লিড নেয় খুলনা (১-০)। ৩৬ মিনিটে দ্বিতীয় গোলটি করেন কিমি (২-০)। এই দুই খেলোয়াড়ই গোল করে দলকে জিতিয়েছেন। ৩৮ মিনিটে আবারও সাদিয়া গোল করে ব্যবধান বাড়ান (৩-০)। ৫৭ মিনিটে চতুথর্ গোলটি করেন কিমি।

দ্বিতীয় দিনে আজ তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে সকাল ১০টায় ঢাকা বিভাগের মুখোমুখি হবে রংপুর বিভাগ। দ্বিতীয় ম্যাচ দুপুর ১টা ৩০ মিনিটে রাজশাহী-ময়মনসিংহের মধ্যে। শেষ ম্যাচটি হবে দুপুর ৩টা ৩০ মিনিটে খুলনা ও বরিশাল বিভাগের মধ্যে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<14277 and publish = 1 order by id desc limit 3' at line 1