শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রস্তুত দানিলো, ফেরার পথে মাসেের্লা

ক্রীড়া ডেস্ক
  ০১ জুলাই ২০১৮, ০০:০০

রাশিয়া বিশ্বকাপে চোটে জজির্রত ব্রাজিল শিবির। এবারের আসর শুরু হওয়ার পর থেকে তিন খেলোয়াড়কে ইনজুরির কারণে ঠিকমতো পুরো ম্যাচে খেলাতে পারেননি দলটির কোচ তিতে। সুইজারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ খেলার পর ইনজুরিতে পড়েন দানিলো। ব্রাজিলের এই রাইটব্যাক এরই মধ্যে সুস্থ হয়ে শুক্রবার দলের অনুশীলনে যোগ দিয়েছেন। গ্রæপ পবের্র শেষ ম্যাচে পিঠের ইনজুরিতে পড়া মাসেের্লা দ্রæত সেরে উঠছেন, কিন্তু উইংগার দডলাস কস্তার ফেরাটা এখনও নিশ্চিত নয়।

হেক্সা জয়ের মিশনের রাশিয়া বিশ্বকাপের শুরুটা মন্দ হয়নি ব্রাজিলের। গ্রæপ পবের্ ৩ ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে গ্রæপ চ্যাম্পিয়ন হিসেবেই শেষ ষোলতে পা রেখেছে সেলেকাওরা। মাঠের ফলাফল সন্তোষজনক হলেও খেলোয়াড়দের ফিটনেসের অবস্থা ভাবিয়ে তুলেছে ব্রাজিল কোচ তিতেকে। কারণ ইনজুরিতে পড়েছেন দলের তিন তারকা ফুটবলার। প্রথমে দানিলো, পরে ডগলাস কস্তা ও সবশেষে দলের অপরিহাযর্ সদস্য মাসেের্লা। তবে ব্রাজিলের জন্য ভালো সংবাদ হল দানিলো ইতোমধ্যেই সেরে উঠেছেন।

নকআউট পবের্র প্রস্তুতি শুরু করে দিয়েছে ব্রাজিল। শুক্রবার দলের অনুশীলনে যোগ দিয়েছেন দানিলো। তবে ব্রাজিলের টিম ম্যানেজমেন্ট থেকে আগেই জানানো হয়েছিল, এদিনের অনুশীলন সেশনে থাকবেন না মাসেের্লা। তবে তিনি সেরে ওঠার পথেই রয়েছেন। মেক্সিকোর বিবক্ষে তাকে মাঠে পাওয়ার ব্যাপারে আশাবাদী ব্রাজিল দল। দানিলো ও মাসেের্লার মাঝে চোটে পড়েন কস্তা।

কেবল কস্তার অবস্থারই কোনো উন্নতি হয়নি। কোস্টারিকার বিপক্ষে চোটে পড়া এ উইঙ্গার এখনো পুনবার্সন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন। তিনি কবে নাগাদ মাঠে ফিরতে পারেন, সেই উত্তর নেই ব্রাজিল চিকিৎসকের কাছে। তবে ধারণা করা হচ্ছে, ব্রাজিল সেমিফাইনালে পেঁৗছলে তিনি আবার সেলেকাওদের হয়ে খেলতে পারবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে