logo
বুধবার ১৬ জানুয়ারি, ২০১৯, ৩ মাঘ ১৪২৫

  ক্রীড়া ডেস্ক   ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০  

রিয়াল মাদ্রিদে ফিরছেন মরিনহো!

সদ্য বিদায় নেয়া বছরের শেষ দিকে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচের পদ থেকে বরখাস্ত হয়ে আপাতত বেকার জীবন কাটাচ্ছেন হোসে মরিনহো। অন্যদিকে একজন দক্ষ কোচ খুঁজছে রিয়াল মাদ্রিদ। দুই দুইয়ে তাই অনেকে চার মেলানোর চেষ্টা করছেন। বাতাসে জোর গুঞ্জন, বানার্ব্যুতে ফিরছেন মরিনহো!

হুলেন লোপেতেগি বরখাস্ত হওয়ার পর রিয়ালের কোচের দায়িত্বে এখন সান্তিয়াগো সোলারি। এই আজের্ন্টাইন শুরুতে চমক দেখালেও ছন্দটা ধরে রাখতে পারেননি। এখন তার অধীনেও ধুঁকছে ইউরোপ চ্যাম্পিয়নরা। ফলে রিয়ালে তার ভবিষ্যৎও এখন শঙ্কার মুখে। এমন পরিস্থিতিতে লস বøাঙ্কোসদের ভবিষ্যৎ কোচ হিসেবে অনেকেই মরিনহোকে ভাবছেন। ইংলিশ ট্যাবলয়েড পত্রিকা ‘দ্য সান’ বলছে, পতুির্গজ স্পেশাল ওয়ানকে আবার কোচ করতে চাইছে রিয়াল। শুধু চাওয়া নয়, মরিনহোর এজেন্ট হোহের্ মেন্ডিসের সঙ্গে নাকি এরই মধ্যে যোগাযোগও করেছেন ক্লাবটির সভাপতি। চালিয়ে যাচ্ছেন আলোচনা।

মরিনহোর আবার রিয়ালে ফেরার সম্ভাবনার কথা প্রথম জানান রিয়ালেরই এক সাবেক খেলোয়াড়। রিয়ালের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে মরিনহোর সম্পকর্ খুবই ভালো। সেই সূত্র ধরেই সম্ভাবনাটা দেখছেন অনেকে। সান-এর খবর সেই ধারণাকেই জোরালো করল। এর পেছনে আরও একটি কারণ রয়েছে, ম্যানইউ থেকে বরখাস্ত হওয়ার পরপরই মরিনহোকে কোচ করার প্রস্তাব দিয়েছিল তার স্বদেশি ক্লাব বেনফিকা। কিন্তু তাতে রাজি হননি তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে