logo
বুধবার ১৬ জানুয়ারি, ২০১৯, ৩ মাঘ ১৪২৫

  ক্রীড়া প্রতিবেদক   ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০  

প্রাণ ফিরে পেল শেরেবাংলার গ্যালারি

বিপিএলের ষষ্ঠ আসরের পঞ্চম দিনের গতবারের দুই ফাইনালিস্টের হাড্ডাহাড্ডি এক লড়াই উপভোগ করেছে দুই দলের সমথের্করা। দশর্ক খরায় ভুগতে থাকা মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের গ্যালারিতে শুক্রবার তিল ধারণের ঠঁাই ছিল না। রংপুর রাইডাসর্ আর ঢাকা ডায়নামাইটস ম্যাচের প্রথম ইনিংস শেষ হবার আগেই দশের্ক ভতির্ হয়ে যায় গোটা গ্যালারি। তার ওপর ছিল ছুটির দিন।

গত চারদিনের মতো এদিন মাঠের বাইরে দেখা যায়নি টিকিট কালোবাজারিদের আনাগোনা। অন্যদিনের থেকে উল্টো চিত্র, টিকিট না পেয়ে মিছিলও করেছে ৪০-৫০ জনের একটি দল।

দশর্ক খরা নিয়ে হাহুতাশ ছিল ছিল মুশফিক-মাশরাফিদের কণ্ঠেও। দশের্কর মারমুখী হবার আহŸান জানান মুশফিকুর রহিম। মুশফিক আক্ষেপ করে সেদিন বলেন, ‘স্টিভ স্মিথ, ওয়ানার্র কিংবা ক্রিস গেইলদের মতো বড় তারকাদের খেলা যদি মাঠে এসে না দেখেন তাহলে কোথায় দেখবেন?’

প্রশ্ন ছিল ডিআরএস সিস্টেমে (ডিসিশন রিভিউ সিস্টেম) আলট্রা এজ বা স্নিকো মিটার না থাকা নিয়েও। অবশেষে বিপিএলের চতুথর্ দিনে এসে যোগ হয়েছে আলট্রা এজ সিস্টেমও।

দশর্ক খরার কথা চিন্তা করে আগেই শনি ও রোববারের ম্যাচের সময় পিছিয়ে দেয়া হয়েছে এক ঘন্টা। ১২.৩০টার ম্যাচটি শুরু হবে দুপুর ১.৩০টায়। আর ৫.৩০টার ম্যাচ মাঠে গড়াবে সন্ধ্যা ৬.৩০টায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে