শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জুভেন্টাসের বড় জয়

ক্রীড়া ডেস্ক
  ২৩ জানুয়ারি ২০১৯, ০০:০০
ক্রিশ্চিয়ানো রোনালদোর এই হতাশা পেনাল্টি থেকে গোল করতে না পারার। তবে চিয়েভোর বিপক্ষে তার দল জুভেন্টাস ঠিকই বড় জয় পেয়েছে Ñওয়েবসাইট

কর ফঁাকির মামলায় এমনিতেই বেশ চাপে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সেই চাপের প্রভাবই কিনা পড়ল মাঠে! সিরি‘আতে পেনাল্টি মিস করেছেন পতুির্গজ যুবরাজ। তবে তার পেনাল্টি মিসের পরও জয় আটকে থাকেনি জুভেন্টাসের। সোমবার রাতে চিয়েভোকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে মাসিমিলিয়ানো আল্লেগ্রির দল। এই জয়ে ২০ ম্যাচ থেকে ৫৬ পয়েন্ট নিয়ে এককভাবে টেবিলের শীষের্ আছে জুভেন্টাস।

চলতি মৌসুমে ফমের্র তুঙ্গে আছে জুভেন্টাস। এদিনও তার ব্যতিক্রম ছিল না। ম্যাচের ১৩ মিনিটে দলকে লিড এনে দেন ডগলাস কস্তা। কাউন্টার অ্যাটাকে ডি-বক্সের ২০ গজ বাইরে থেকে দুদার্ন্ত ভলিতে গোল করেন ব্রাজিলিয়ান তারকা। প্রথমাধের্র শেষ বঁাশি বাজার ঠিক আগে দ্বিতীয়বার এগিয়ে যায় জুভেন্টাস। স্বাগতিকদের লিড বাড়িয়ে দেন এমেরি কান। পাওলো দিবালার ক্রস থেকে গোল করেন তিনি।

দ্বিতীয়াধের্র শুরুতে আবারও এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল জুভরা। চিয়েভো ডিফেন্ডার মাত্তিয়া বানি বক্সের ভেতরে হাত দিয়ে বল আটকালে পেনাল্টি পায় তারা। কিন্তু স্পটকিক থেকে গোল করতে ব্যথর্ হন রোনালদো। আরও দুবার গোলের সহজ সুযোগ নষ্ট করেন তিনি। গোলমুখে বঁা-প্রান্তে তাকে ফঁাকা জায়গায় বল দিয়েছিলেন দিবালা। কিন্তু বারের বাইরে দিয়ে শট নেন রোনালদো। এর কয়েকমিনিট পর আরও একটি সুযোগ নষ্ট করেন পতুির্গজ যুবরাজ। এমন পারফরম্যান্সের পরও অবশ্য দলীয় কোচকে পাশে পেয়েছেন তিনি।

জুভেন্টাসের একের পর এক আক্রমণের মুখে থাকা চিয়েভো মাঝে মাঝেই পাল্টা আক্রমণে যাওয়ার চেষ্টা করেছে, কিন্তু শেষ পযর্ন্ত সফল হতে পারেনি। উল্টো নিধাির্রত সময়ের খেলা যখন মিনিট ছয়েক বাকি, তৃতীয় গোলটি পায় জুভেন্টাস। পেনাল্টি এরিয়া থেকে হেডে গোল করেন ড্যানিয়েল রুগানি। তাতেই বড় জয় ধরা দেয়। এই জয়ে দ্বিতীয় স্থানে থাকা নাপোলির চেয়ে ৯ পয়েন্টে এগিয়ে থাকল জুভেন্টাস। ২০ ম্যাচে তাদের পয়েন্ট ৫৬। সমানসংখ্যক ম্যাচে নাপোলির পয়েন্ট ৪৭।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33481 and publish = 1 order by id desc limit 3' at line 1