logo
বুধবার ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

  ক্রীড়া ডেস্ক   ১৯ জুন ২০১৯, ০০:০০  

কারফিউ ভেঙে পার্টি করেনি পাকিস্তানের ক্রিকেটাররা : পিসিবি

ভারতের বিপক্ষে ম্যাচের আগে পাকিস্তানের ক্রিকেটাররা দলের কারফিউ ভেঙেছিলেন। সানিয়া মির্জা-শোয়েব মালিককে নিয়ে তারা মেতে উঠেছিল ডিনার পার্টিতে। এমন গুঞ্জনই ছড়িয়ে পড়েছিল চারদিকে। কিন্তু এ অভিযোগকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবির এক মুখপাত্র জানিয়েছেন, 'ক্রিকেটাররা তাদের কারফিউ ভাঙেনি।'

বোর্ডের ওই মুখপাত্রের দাবি, পুরনো ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়া হয়েছিল ভার্চুয়াল জগতে, 'সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও এবং ছবি ভারতের বিপক্ষে ম্যাচ মাঠে গড়ানোর দুদিন আগের। ম্যাচের আগেরদিন কারফিউ চলাকালে ক্রিকেটাররা নিজেদের হোটেল রুমেই ছিলেন।'

ম্যাচের আগের রাতেই গুঞ্জন ছড়িয়ে পড়ে, সানিয়া পাকিস্তানি ক্রিকেটারদের নিয়ে গিয়েছিলেন ক্যাফে লাউঞ্জে। খেয়েছেন বার্গার-পিজ্জার মতো জাঙ্ক খাবার। বাদ যায়নি সিসাও। পার্টিতে ছিলেন শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, ওয়াহাব রিয়াজ ও ইমাম উল হকদের মতো ক্রিকেটাররা।

পাকিস্তানি ক্রিকেটারদের সেই পার্টির ছবি ও ভিডিও ম্যাচের আগেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধমে। তা দেখে ক্ষুব্ধ হন পাকিস্তানি সমর্থকরা। রোববার ওল্ড ট্রাফোর্ডে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ভারতের কাছে ৮৯ রানে হারের পর পাকিস্তানি ক্রিকেটারদের সমালোচনায় রীতিমতো ঝড় বইয়ে যায়। আর শোয়েব মালিকের শূন্য রানে আউট হওয়াটা সমর্থকদের রাগটা আরও বাড়িয়ে দিয়েছিল।

অনেকে আবার দলের ভরাডুবির জন্য দায়ী করেছিলেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকেই। তাদের অভিযোগ ছিল, শোয়েব মালিক পত্নী নাকি সবাইকে ফুসলিয়ে ক্যাফেতে নিয়ে গিয়েছিলেন। অনুমতি না নিয়ে ভিডিও করায় এক টুইট বার্তায় অবশ্য ক্ষোভ ঝাড়েন সানিয়া। তার দাবি, কোনো পার্টি নয় ডিনার করতে গিয়েছিলেন তারা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে