শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিশ্বকাপ বাছাইয়ে খেলা হচ্ছে না রুমানার

রুমানার সুস্থ হতে লেগে যাবে তিন থেকে চার সপ্তাহ। আগামী ফেব্রম্নয়ারি-মার্চে অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের মূল আসরে রুমানাকে পুরোপুরি ফিট অবস্থায় পেতে বাছাইপর্ব খেলিয়ে ঝুঁকি নিতে চায় না টিম ম্যানেজমেন্ট। বাংলাদেশ দলের গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার হওয়ায় ভবিষ্যতে সার্ভিস পেতে রুমানাকে রেখেই বিদেশ বিভুঁইয়ে যাচ্ছে দল
নতুনধারা
  ১০ আগস্ট ২০১৯, ০০:০০
২০২০ টি২০ বিশ্বকাপ বাছাইপর্ব সামনে রেখে শুক্রবার মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করতে দেখা যায়নি বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের লেগস্পিনিং অলরাউন্ডার রুমানা আহমেদকে -ফাইল ফটো

ক্রীড়া প্রতিবেদক

চোটের কারণে মেয়েদের টি২০ বিশ্বকাপ বাছাইয়ে দেশকে প্রতিনিধিত্ব করতে পারছেন না অলরাউন্ডার রুমানা আহমেদ। ওয়ানডে অধিনায়ক ও দলের সেরা ক্রিকেটারকে ছাড়াই ১৫ আগস্ট সকাল দশটায় নেদারল্যান্ডসের উদ্দেশে ঢাকা ছাড়বে টিম টাইগ্রেস।

বিসিবি চূড়ান্ত দল ঘোষণা না করলেও রুমানার ছিটকে পড়া নিশ্চিতই। কোচিং স্টাফ থেকে শুরু করে খেলোয়াড়দের সবাই জানেন, সামনের মিশনে তাদের সহযাত্রী হতে পারছেন না রুমানা। যে কারণে শুক্রবার মিরপুরের একাডেমি মাঠে অনুশীলনে দেখা যায়নি এ লেগস্পিনিং অলরাউন্ডারকে।

কিছুদিন ধরেই দুই হাঁটুতে চোট বয়ে বেড়াচ্ছেন রুমানা। কিছুদিন আগে তার চিকিৎসা হয়েছিল ভারতে। তবে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি। এখন তাকে দেখছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

বিসিবি সূত্রে খবর, রুমানার সুস্থ হতে লেগে যাবে তিন থেকে চার সপ্তাহ। আগামী ফেব্রম্নয়ারি-মার্চে অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের মূল আসরে রুমানাকে পুরোপুরি ফিট অবস্থায় পেতে বাছাইপর্ব খেলিয়ে ঝুঁকি নিতে চায় না টিম ম্যানেজমেন্ট। বাংলাদেশ দলের গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার হওয়ায় ভবিষ্যতে সার্ভিস পেতে রুমানাকে রেখেই বিদেশ বিভূঁইয়ে যাচ্ছে দল।

আগামী ৩১ আগস্ট থেকে ৭ সেপ্টেম্বর স্কটল্যান্ডে বসবে ২০২০ টি২০ বিশ্বকাপের বাছাইপর্ব। দুই গ্রম্নপে ভাগ হয়ে এতে অংশ নেবে আটটি দেশ। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল সুযোগ পাবে বিশ্বকাপ খেলার। স্কটল্যান্ডের আগে নেদারল্যান্ডস যাবে মেয়েরা। সেখানে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্পে ডাচ ও থাই মেয়েদের সঙ্গে চারটি অনুশীলন ম্যাচ খেলার কথা লাল-সবুজের মেয়েদের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<61973 and publish = 1 order by id desc limit 3' at line 1