logo
বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯, ২ কার্তিক ১৪২৬

  ক্রীড়া প্রতিবেদক   ০৯ অক্টোবর ২০১৯, ০০:০০  

ওমানকে উড়িয়ে দারুণ শুরু বাংলাদেশের

ওমানকে উড়িয়ে দারুণ শুরু বাংলাদেশের
জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) এবারের আসরে বসছে তারকাদের মেলা। দীর্ঘ বিশ্রাম কাটিয়ে তামিম ইকবালও খেলবেন এনসিএল। তাই শেষ মুহূর্তের অনুশীলন চলছে -ওয়েবসাইট
ওয়ালটন বাংলাদেশ বনাম ওমান অনূর্ধ্ব ২১ হকি টেস্ট সিরিজের শুরুটা দুর্দান্ত হয়েছে লাল-সবুজদের। উদ্বোধনী দিনে ঢাকার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ওমানকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ দল।

বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে ও দেশীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার থেকে টার্ফে গড়িয়েছে বাংলাদেশ বনাম ওমান অনূর্ধ্ব ২১ হকি টেস্ট সিরিজ। উদ্বোধনী ম্যাচে প্রথম কোয়ার্টারে অধিনায়ক আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার ও আরশাদ হোসেনের ফিল্ড গোলে ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। দ্বিতীয় কোয়ার্টারে পেনাল্টি কর্নার থেকে সোহানুর রহমান সবুজের গোলে ৩-০ তে এগিয়ে যায় লাল সবুজরা। এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা। দ্বিতীয়ার্ধে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেন আরও একবার করে ওমানের জালে বল পাঠালে জয় প্রায় নিশ্চিত হয়ে যায় বাংলাদেশের। তবে ৪২ মিনিটে একটি গোল শোধ করে ওমান। এই ফিল্ড গোলটি করেন রাশেদ আল ফাজারি (৫-১)। সেই গোলটি শেষ পর্যন্ত শান্তনার গোল হয়েই থেকেছে। কারণ শেষ পর্যন্ত বড় জয় নিয়েই মাঠ ছেড়েছেন আশরাফুল-সোহানরা।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ৫ ম্যাচ সিরিজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আখতার হোসেন ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে