logo
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

  ক্রীড়া প্রতিবেদক   ২৮ অক্টোবর ২০১৯, ০০:০০  

নারী সাঁতারে কুষ্টিয়ার শ্রেষ্ঠত্ব

নারী সাঁতারে কুষ্টিয়ার শ্রেষ্ঠত্ব
আন্তঃজেলা বয়সভিত্তিক মহিলা সাঁতার প্রতিযোগিতায় বিজয়ী সাতারুদের সঙ্গে ট্রফি হাতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি -সৌজন্য
আন্তঃজেলা বয়সভিত্তিক মহিলা সাঁতার প্রতিযোগিতায় কুষ্টিয়া জেলা শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থা আয়োজিত দুদিনব্যাপী এই প্রতিযোগিতায় ৭টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জ পদক পেয়ে দলগত চ্যাম্পিয়ন হয়েছে কুষ্টিয়া জেলা। মুন্সীগঞ্জ জেলা ২টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পেয়ে রানার্সআপ হয়।

ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপেস্নক্সের সুইমিংপুলে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম। অনুষ্ঠানে বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মাহাবুব আরা বেগম গিনি এমপি, সহ-সভানেত্রী আনজুমান আরা আকসির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা প্রকৌশলী ফিরোজা করিম নেলী, সাঁতার সাব-কমিটির আহ্বায়ক রাবেয়া খাতুন, সদস্য সচিব আয়েশা বেগমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ২৪টি জেলা হতে ১৬৫ জন খেলোয়াড় বয়সভিত্তিক ৩টি গ্রম্নপে অংশগ্রহণ করেন। ১৩-১৪ বছর গ্রম্নপে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন কুষ্টিয়ার মোছা. মিম খাতুন ও রানারআপ ঝিনাইদহের সামিয়া খাতুন। ১১-১২ বছর গ্রম্নপে ব্যক্তিগত চ্যাম্পিয়ন- আফসানা আক্তার (মুন্সীগঞ্জ) ও রানারআপ- মোছা. চাঁদনী খাতুন (কুষ্টিয়া)। ৮-১০ বছর গ্রম্নপে ব্যক্তিগত চ্যাম্পিয়ন- মোছা. যুথী খাতুন (কুষ্টিয়া) ও রানারআপ- নাহিদা খাতুন (বাগেরহাট)।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে