logo
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

  ক্রীড়া ডেস্ক   ২৮ অক্টোবর ২০১৯, ০০:০০  

পুলিসিকের হ্যাটট্রিকে চেলসির বড় জয়

চেলসির জার্সিতে প্রথমবার জালের দেখা পেলেন ক্রিশ্চিয়ান পুলিসিক। আরও দুবার জালে বল পাঠিয়ে তুলে নিলেন দারুণ এক হ্যাটট্রিক। তরুণ মিডফিল্ডারের আলো ছড়ানোর ম্যাচে চেলসি পেয়েছে দাপুটে এক জয়। বার্নলির মাঠে শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে ৪-২ গোলে জিতেছে চেলসি। তাদের আরেক গোলদাতা উইলিয়ান। এই জয়ের ফলে লিগে ১০ ম্যাচ থেকে ২০ পয়েন্ট নিয়ে চারে রইল ফ্র্যাঙ্ক ল্যাম্পর্ডের দল। আর ৯ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আয়াক্সের বিপক্ষে জয়সূচক গোল বানিয়ে দিয়েছিলেন ক্রিশ্চিয়ান পুলিসিক। খুব বেশি দিন হয়নি বরুসিয়া ডর্টমুন্ড থেকে চেলসিতে যোগ দিয়েছেন। তাই প্রিমিয়ার লিগের শুরুর একাদশে তাকে রাখতে ভরসা পাচ্ছিলেন না চেলসি কোচ ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড। চ্যাম্পিয়নস লিগে পুলিসিক বদলি হিসেবে খেলে নিজের জাত চিনিয়েছেন। এর পরেই প্রিমিয়ার লিগে তাকে প্রথম একাদশে স্থান দিয়ে ঝুঁকি নিয়েছিলেন চেলসি কোচ। তাতেই বাজিমাত করে দেখালেন ইংলিশ প্রিমিয়ার লিগে।

পুলিসিকের হ্যাটট্রিকে বার্নলিকে ৪-২ গোলে হারিয়েছে চেলসি।

আগস্টের পর শুরু একাদশে ডাক পেয়ে পুলিসিক প্রিমিয়ার লিগে প্রথমবার জালের দেখা পেলেনই, একই সঙ্গে হ্যাটট্রিক করে আলো ছড়িয়েছেন পুরো ম্যাচে। তার এমন পারফরম্যান্সের কৃতিত্ব নিতেই পারেন বস্নুজদের কোচ ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড। প্রথমার্ধেই জোড়া গোলের দেখা পান পুলিসিক। ২১ মিনিটে প্রথম ও ৪৫ মিনিটে করেন দ্বিতীয় গোল।

যুক্তরাষ্ট্রের এই মিডফিল্ডার তৃতীয় গোল যোগ করেন বিরতির পর। ৫৬ মিনিটে কর্নার কিক থেকে পাওয়া বলে হেড করেন। দুই মিনিট পর চতুর্থ গোলটি করেন উইলিয়ান। শেষ দিকে দুটি গোল শোধ দিয়ে কিছুটা রোমাঞ্চ ছড়িয়েছিল বার্নলি। এই জয়ের ফলে ২০ পয়েন্ট নিয়ে চারে রইলো চেলসি। ৯ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে