শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ইতালিয়ান লিগের বর্ষসেরা রোনালদো

ক্রীড়া ডেস্ক
  ০৪ ডিসেম্বর ২০১৯, ০০:০০
পুরস্কার হাতে ক্রিশ্চিয়ানো রোনালদো

এবারের ব্যালন ডি'অর জেতা হয়নি ক্রিশ্চিয়ানো রোনালদোর। চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির হাতে উঠেছে ফুটবলে ব্যক্তিগত অর্জনে সবচেয়ে মর্যাদার পুরস্কারটি। রোনালদো হয়েছেন তৃতীয়। তবে সোমবার রাতেই প্রাপ্তির খাতায় নতুন পুরস্কার যোগ করেছেন পর্তুগিজ যুবরাজ, হয়েছেন সিরি'আর (ইতালিয়ান লিগ) বর্ষসেরা খেলোয়াড়।

ছয়টি ব্যালন ডি'অর জিতে রোনালদোকে ছাড়িয়ে গেছেন লিওনেল মেসি। সাবেক রিয়াল মাদ্রিদ তারকার ট্রফিকেসে আছে পাঁচটি ব্যালন ডি'অর। প্যারিসে মেসির হাতে যখন উঠছিল ফরাসি ম্যাগাজিন 'ফ্রান্স ফুটবল'-এর দেওয়া পুরস্কারটি, তখন ৮৫০ কিলোমিটার দূরে মিলানের ইতালিয়ান ফুটবলের গালা নাইট আলোকিত করেছেন কিশ্চিয়ানো রোনালদো।

অবশ্য সিরি'আতে অ্যাওয়ার্ডে রোলানদোর উপস্থিতি ছিল রহস্যঘেরা। মঞ্চে উঠে পুরস্কার নেওয়ার আগ পর্যন্ত জুভেন্টাস উইঙ্গারকে কোথাও দেখা যায়নি। আবার মঞ্চ থেকে পুরস্কার হাতে নিয়ে নামার পরও দেখা যায়নি তাকে। পুরস্কার জয়ের অনুভূতিও খুব বেশি প্রকাশ পায়নি তার কথায়।

শুধু বলেছেন, 'সিরি 'এ'র সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ায় আমি গর্বিত। আমি ধন্যবাদ জানাতে চাই আমার সতীর্থ ও যারা আমাকে ভোট দিয়েছেন। এখন আমি সামনের বছরের কাজের জন্য জোর প্রস্তুতি নিচ্ছি।'

এদিকে এই পুরস্কার ঘোষণা না হওয়া পর্যন্ত নিজের গাড়ির মধ্যেই অপেক্ষা করেন এ পর্তুগিজ তারকা। এমন সংবাদই প্রকাশ করেছে ইতালিয়ান গণমাধ্যম গাজেত্তা দেলেস্না।

সংবাদ অনুযায়ী, সোমবার রাতে মিলানে হওয়া সে অনুষ্ঠানে নির্দিষ্ট সময়েই পৌঁছেছিলেন রোনালদো। তবে নিজের দেহরক্ষী ও সাবেক এমএমএ ফাইটার গঞ্জালো সালগাদোর সঙ্গে গাড়ির মধ্যেই অবস্থান করছিলেন। অপেক্ষা করছিলেন পুরস্কার ঘোষণার। এমনকি গাড়িতে নিজের সামনে একটি জ্বলজ্বলে টর্চও জ্বালিয়ে রেখেছিলেন যাতে কোনো ফটোগ্রাফার তার ছবি তুলতে না পারেন। তবে পুরস্কার ঘোষণারই পরপরই গাড়ি থেকে বের হয়ে আসেন রোনালদো। এদিন ইতালির বর্ষসেরা খেলোয়াড়ের পাশাপাশি সেরা ফরোয়ার্ডের পুরস্কারও উঠেছে তার হাতে।

ইতালিয়ান লিগের সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা রোনালদো রয়েছেন সিরি'আর বর্ষসেরা দলেও। গত মৌসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে ১০০ মিলিয়ন ইউরোতে তিনি যোগ দেন জুভেন্টাসে। দল পাল্টালেও পারফরম্যান্স আছে আগের মতোই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<78307 and publish = 1 order by id desc limit 3' at line 1