logo
মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬

  ক্রীড়া ডেস্ক   ২৯ জানুয়ারি ২০২০, ০০:০০  

সুয়ারেজের শূন্যতা পূরণে বার্সার পছন্দ রদ্রিগো

চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড রদ্রিগো গোয়েসকে দলে টানার কথা বিবেচনা করছে না বার্সেলোনা। লুইস সুয়ারেজের শূন্যস্থান পূরণে দলটির ভাবনায় রয়েছে ভ্যালেন্সিয়ার স্ট্রাইকার রদ্রিগো মোরেনোর নাম। ক্লাবটির সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে বার্সার উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজের ডান পায়ের হাঁটুতে অস্ত্রোপচার করা হয়। শুরুতে ধারণা করা হয়েছিল, এক মাসের মধ্যে সুস্থ হয়ে উঠবেন তিনি। কিন্তু পরে জানা যায়, তার সেরে উঠতে সময় লাগবে অন্তত চার মাস। অর্থাৎ চলতি মৌসুমে আর মাঠে নামা হচ্ছে না সুয়ারেজের। তাই কাতালানদের খুঁজতে হচ্ছে বিকল্প।

গত সোমবার স্প্যানিশ গণমাধ্যম 'মার্কা' জানিয়েছে, সুয়ারেজের শূন্যতা পূরণ করতে চলমান শীতকালীন দলবদলে নতুন কাউকে দলে নেওয়ার কথা বলেছেন বার্সা সভাপতি বার্তোমেউ এবং সম্ভাব্যদের মধ্যে রয়েছে রদ্রিগোর নামও, 'অন্য দলের খেলোয়াড়দের সম্পর্কে সাধারণত আমরা কথা বলি না। তবে কোচদের পছন্দের তালিকায় তার (রদ্রিগোর) নামও আছে।'

স্প্যানিশ লা লিগায় নিজেদের সবশেষ ম্যাচে রদ্রিগোর দল ভ্যালেন্সিয়ার কাছে ২-০ গোলে হেরেছে বার্সা। ২৮ বছর বয়সী স্প্যানিশ স্ট্রাইকার অবশ্য শুরু থেকে সে ম্যাচে খেলেননি, নেমেছিলেন বদলি হিসেবে। চলতি লিগে ১৮ ম্যাচ খেলে ২ গোল করেছেন তিনি, পাশাপাশি অবদান রেখেছেন আরও ৬টিতে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে