logo
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৬

  ক্রীড়া ডেস্ক   ১৫ মে ২০২০, ০০:০০  

প্রীতির দল থেকে পালাতে চেয়েছিলেন যুবরাজ

প্রীতির দল থেকে পালাতে চেয়েছিলেন যুবরাজ
বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার সঙ্গে যুবরাজ সিং -ফাইল ফটো
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাবের আইকন ছিলেন যুবরাজ সিং। ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত খেলেছেন সেখানে। এরপর ২০১৮ সালে আবার গিয়েছিলেন দলটিতে। কিন্তু সময়টা তার ছিল তিক্ততায় ভরা। তা এতটাই যে যুবরাজ নাকি পালাতেও চেয়েছিলেন।

সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) দেওয়া এক সাক্ষাৎকারে ভারতকে বিশ্বকাপ জেতানো এই অলরাউন্ডার পাঞ্জাবের ফ্র্যাঞ্চাইজির সঙ্গে তার মনোমালিন্যের খবর প্রকাশ করেছেন, 'আমি কিংস ইলেভেন পাঞ্জাবে পরে আর ভালো সময় পাইনি। ওখান থেকে তো একদম পালাতেই চেয়েছিলাম, ম্যানেজমেন্ট আমাকে পছন্দ করত না। আমি যা করতে বলতাম তারা তার কিছুই শুনত না। দলের অভিজ্ঞ ক্রিকেটার হিসেবে নেতৃত্বও দিয়েছেন তিনি। কিন্তু তার মতামতের গুরুত্ব দেওয়া হতো না বলে জানান যুবরাজ, 'পাঞ্জাবকে আমি ভালোবাসি। তাই ওই ফ্র্যাঞ্চাইজিতে গিয়েছিলাম। আমি একাধিক খেলোয়াড়ের নাম প্রস্তাব করেছিলাম নেওয়ার জন্য। ওরা একজনকেও নেয়নি। অথচ আমি দল ছেড়ে আসার পর তারা আমার প্রস্তাবিত খেলোয়াড়দেরই নিয়েছিল।'

সর্বশেষ আইপিএলে যুবরাজ খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। এ ছাড়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, দিলিস্ন ক্যাপিটাল, সানরাইজার্স হায়দরাবাদের হয়েও খেলেছেন আন্তর্জাতিক টি২০তে এখনো দ্রম্নততম ফিফটির মালিক এই বাঁহাতি ব্যাটসম্যান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে