logo
  • শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

  যাযাদি রিপোটর্   ১১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

সপ্তাহব্যাপী রজতজয়ন্তী উদযাপন করবে বিএসইসি

প্রতিষ্ঠার ২৫ বছর উপলক্ষে সপ্তাহব্যাপী রজতজয়ন্তী উদযাপন করবে দেশের শেয়ারবাজারের মূল নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। গতকাল সোমবার বিএসইসি কাযার্লয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে নিয়ন্ত্রক সংস্থাটি।

এতে লিখিত বক্তব্য উপস্থাপন করেন বিএসইসির নিবার্হী পরিচালক ও মুখপাত্র মো. সাইফুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সংস্থার নিবার্হী পরিচালক ফরহাদ আহমেদ ও আনারুল ইসলাম। সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ১২ সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তজাির্তক সম্মেলন কেন্দ্রের হল অব ফেইমে হবে উদ্বোধনী অনুষ্ঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়া জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন, অথর্মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, সংসদ সদস্য, সিনিয়র সচিব, সচিব, ঊধ্বর্তন সরকারি কমর্কতার্, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান, বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ভিসি ও শিক্ষক, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি, স্টক এক্সচেঞ্জ, সিডিবিএলসহ শেয়ারবাজার সংশ্লিষ্টরা উপস্থিত থাকবেন।

সপ্তাহব্যাপী এ আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনাসভা ও স্মৃতিচারণ, বিএসইসি পরিবারের পুনমির্লনী, করপোরেট গভনের্ন্স বিষয়ক সেমিনার এবং ডিএসই, সিএসই, সিডিবিএল ঢাকা ও চট্টগ্রামে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে