শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঢাকা ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নিবাির্চত

নতুনধারা
  ০৫ জুলাই ২০১৮, ০০:০০
রেশাদুর রহমান আমিরুল্লাহ আবদুল হাই সরকার খন্দকার মনির উদ্দিন বখতিয়ার আহমেদ

২৮ জুন ঢাকা ব্যাংক লিমিটেডের পরিচালনা পষের্দর চেয়ারম্যান হিসেবে রেশাদুর রহমান পুননির্বাির্চত হয়েছেন। ব্যাংকের চলমান অগ্রগতিতে রেশাদুর রহমানের পুননির্বার্চন বিশেষ ভূমিকা পালন করবে। তিনি একজন সফল উদ্যোক্তা এবং তিনি একাধিক ব্যবসায়িক প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত আছেন ।

মো. আমিরুল্লাহ ঢাকা ব্যাংকের পরিচালনা পষের্দর ভাইস চেয়ারম্যান হিসেবে নিবাির্চত হয়েছেন। ঢাকা ব্যাংকের অন্য পরিচালকেরা হলেন আবদুল হাই সরকার, মিসেস রোকসানা জামান, আলতাফ হোসেন সরকার, মোহাম্মদ হানিফ, আব্দুল্লাহ আল আহসান, খন্দকার মনির উদ্দিন, তৌহিদুল হোসেন চৌধুরী, জসিম উদ্দিন, খন্দকার জামিল উদ্দিন, মিজার্ ইয়াসির আব্বাস, আমানুল্লাহ সরকার, এমএনএইচ বুলু, মিসেস মনোয়ারা খন্দকার, স্বতন্ত্র পরিচালকদ্বয় সৈয়দ আবু নাসের বখতিয়ার আহমেদ ও এমএ ইউসুফ খান এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান।

আবদুল হাই সরকার এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান হিসেবে পুননির্বাির্চত হয়েছেন। তার আন্তরিক প্রচেষ্টা ও শক্তিশালী নেতৃত্বে গড়ে উঠেছে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী “পূবার্ণী গ্রæপ”। এক্সিকিউটিভ কমিটির অন্য সদস্যরা হলেন আলতাফ হোসেন সরকার, মোহাম্মদ হানিফ, খন্দকার জামিল উদ্দিন, আব্দুল্লাহ আল আহসান, মিজার্ ইয়াসির আব্বাস এবং জসিম উদ্দিন। খন্দকার মনির উদ্দিন রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান হিসেবে পুননির্বাির্চত হয়েছেন। সৈয়দ আবু নাসের বখতিয়ার আহমেদ অডিট কমিটির চেয়ারম্যান হিসবে পুননির্বাির্চত হয়েছেন। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে