logo
শনিবার ২৩ মার্চ, ২০১৯, ৯ চৈত্র ১৪২৫

  যাযাদি রিপোটর্   ১১ জানুয়ারি ২০১৯, ০০:০০  

প্রায় ৩০০ মডেলের পণ্য নিয়ে বাণিজ্যমেলায় মাসের্ল

প্রায় ৩০০ মডেলের পণ্য নিয়ে বাণিজ্যমেলায় মাসের্ল
ঢাকা আন্তজাির্তক বাণিজ্যমেলার ২৪তম আসর। এই আসরে ক্রেতা-দশর্নাথীের্দর জন্য বিশেষ চমক এনেছে দেশীয় প্রতিষ্ঠান মাসের্ল। মেলায় ৩০টিরও বেশি ধরনের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস প্রদশর্ন ও বিক্রি হচ্ছে মাসের্ল প্যাভিলিয়নে। এসব পণ্যের রয়েছে প্রায় ৩শ বৈচিত্র্যময় মডেল। ক্রেতা-দশর্নাথীর্রা যাতে এক ছাদের নিচেই তাদের দরকারি সব প্রযুক্তি পণ্য দেখতে এবং কিনতে পারেন সেজন্যই এত সংখ্যক মডেলের পণ্য এনেছে মাসের্ল প্যাভিলিয়ন।

কতৃর্পক্ষ জানায়, মাসের্ল ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন হোম ও ইলেকট্রনিক্যাল অ্যাপ্লায়েন্সেসের গ্রাহকপ্রিয়তার উল্লেখযোগ্যহারে বাড়ছে।

মাসের্ল প্যাভিলিয়নের ইনচাজর্ মো. সাইফুল ইসলাম জানান, সকল শ্রেণি, পেশার ক্রেতাদের চাহিদা, রুচি ও ক্রয়সক্ষমতার কথা বিবেচনা করে মেলায় প্রায় ৩শ মডেলের পণ্য এনেছেন তারা। বেশিরভাগ পণ্যেই যুক্ত হয়েছে নতুন মডেল। প্রদশর্ন করা হচ্ছে আপকাপিং মডেলেরও পণ্য। এই তালিকায় রয়েছে ফ্রস্ট ও নন-ফ্রস্ট ফ্রিজ, গ্যাস স্টোভ, ইস্ত্রি, রিচাজের্বল ল্যাম্প, টচর্ লাইট ও ব্যাটারি।

মেলা প্রাঙ্গণ ঘুরে দেখা গেছে, বঙ্গবন্ধু প্যাভিলিয়নের পশ্চিম পাশেই ৫ হাজার বগর্ফুট জায়গায় নিমার্ণ করা হয়েছে দুই তলাবিশিষ্ট সুদৃশ্য মাসের্ল প্যাভিলিয়ন। এটি নিমাের্ণ অনুসরণ করা হয়েছে গ্রিন টেকনোলজি মেথড । অথার্ৎ মেলা শেষে প্যাভিলিয়ন স্ট্রাকচারাল, ইন্টেরিয়র ও এক্সটেরিয়র ডেকোরেশনে ব্যবহৃত স্টিল এবং এসিপি বোডর্গুলোর ৯০ শতাংশই পরবতীের্ত দীঘর্স্থায়ী কাঠামো নিমাের্ণ কাজে লাগবে।

মাসের্ল প্যাভিলিয়নের নিচ তলায় প্রদশর্ন ও বিক্রি হচ্ছে ৪২ মডেলের এলইডি ও স্মাটর্ টিভি, ৭ মডেলের এয়ার কন্ডিশনার, ৬ মডেলের মাইক্রোওয়েব ওভেন, প্রেসার কুকার এবং আয়রন বা ইস্ত্রি মেশিন, এলপিজি ও ন্যাচারাল গ্যাসচালিত সিঙ্গেল ও ডাবল বানাের্রর ২৭ মডেলের গ্যাস স্টোভ, ২৪ মডেলের এলইডি লাইট, ১৪ মডেলের বেøন্ডার, ৯ মডেলের রিচাজের্বল টেবিল ফ্যান, ৭ মডেলের সিলড লিড এসিড রিচাজের্বল ব্যাটারি, ৫ মডেলের ইলেকট্রিক কেটলি, কিচেন কুকওয়্যার ও সিলিং ফ্যান, ৪ মডেলের রুম হিটার, ২ মডেলের ভোল্টেজ স্ট্যাবিলাইজার, অটোমেটিক ভোল্টেজ প্রোটেকটর ও রিচাজের্বল টচর্ লাইট। আরও রয়েছে ওয়াশিং মেশিন, এয়ার কুলার, ইন্ডাকশন কুকার, দেয়াল ফ্যান।

মাসেের্লর হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, দেশের বাজারে মাসের্ল পণ্যের গ্রাহকপ্রিয়তা দ্রæতহারে বাড়ছে। সেই সঙ্গে বাড়ছে মাকের্ট শেয়ারও। এরই প্রেক্ষিতে মাসের্ল প্যাভিলিয়নের প্রতি ক্রেতা-দশর্নাথীের্দর আগ্রহ থাকবে বেশি। গ্রাহকদের এই আগ্রহের কথা বিবেচনায় নিয়ে মেলায় সবার্ধুনিক প্রযুক্তির অসংখ্য বৈচিত্র্যময় মডেলের পণ্য এনেছে মাসের্ল। তার প্রত্যাশা- মেলায় ক্রেতাদের হাতে বিশ্বমানসম্পন্ন সব পণ্য তুলে দিয়ে বিক্রিতে শীষের্ থাকবে মাসের্ল প্যাভিলিয়ন।

#
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে