logo
বৃহস্পতিবার ২১ মার্চ, ২০১৯, ৭ চৈত্র ১৪২৫

  যাযাদি রিপোটর্   ১৩ জানুয়ারি ২০১৯, ০০:০০  

চলতি সপ্তাহে তিন কোম্পানির পষর্দ সভা

চলতি সপ্তাহে তালিকাভুক্ত আরগন ডেনিমস লিমিটেড, নদার্নর্ জুট ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড ও সোনালী অঁাশ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পষর্দ সভা অনুষ্ঠিত হয়। ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সবের্শষ সূত্রে এ তথ্য জানা গেছে।

আরগন ডেনিমস: আগামী ১৪ জানুয়ারি বেলা ৩টায় পরিচালনা পষর্দ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৮ সালের ৩১ ডিসেম্বর পযর্ন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আথির্ক প্রতিবেদন পযাের্লাচনা করা হবে। ২০১৮ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরে ১৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে। আলোচিত সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে তিন টাকা ১৮ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) দঁাড়িয়েছে ২৬ টাকা ৫৬ পয়সা। ওই সময় কর-পরবতীর্ মুনাফা করেছে ৩৮ কোটি ১৬ লাখ ২০ হাজার টাকা।

নদার্নর্ জুট ম্যানুফ্যাকচারিং: আগামী ১৬ জানুয়ারি বেলা ৩টায় পষর্দ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৮ সালের ৩১ ডিসেম্বর পযর্ন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আথির্ক প্রতিবেদন পযাের্লাচনা করা হবে। ২০১৮ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি বিনিয়োগকারীদের কোনো লভ্যাংশ দেয়নি। আলোচিত সময়ে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৭ টাকা ১৫ পয়সা এবং এনএভি দঁাড়িয়েছে ৫৭ টাকা চার পয়সা। ওই সময় কর-পরবতীর্ লোকসান হয়েছে তিন কোটি ৬৭ লাখ ৪০ হাজার টাকা।

সোনালী অঁাশ ইন্ডাস্ট্রিজ: আগামী ১৩ ডিসেম্বর বিকাল সাড়ে ৪টায় পরিচালনা পষর্দ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর পযর্ন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আথির্ক প্রতিবেদন পযাের্লাচনা করা হবে। ২০১৮ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আথির্ক প্রতিবেদন পযাের্লাচনা করে কোম্পানিটি ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ৩০ জুন ২০১৭ পযর্ন্ত সমাপ্ত হিসাব বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে, যা আগের বছরের সমান। আলোচিত সময়ে কোম্পানিটির ইপিএস ছিল এক টাকা ৬৫ পয়সা ও এনএভি হয়েছিল ২২৫ টাকা ১৯ পয়সা। এটি আগের বছর একই সময় ছিল যথাক্রমে এক টাকা ৫৯ পয়সা ও ২২৪ টাকা ৫৪ পয়সা। ওই সময় কর-পরবতীর্ মুনাফা করেছে ৪৪ লাখ ৭০ হাজার টাকা, যা আগের বছর ছিল ৪৩ লাখ ২০ হাজার টাকা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে