শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

যে কোনো ব্র্যান্ডের পুরনো এসি বদলে নতুন এসি দিচ্ছে ওয়ালটন

ইনভাটার্র এসির কম্প্রেসরে ১০ বছরের গ্যারান্টি
যাযাদি রিপোটর্
  ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

দেশব্যাপী ‘এসি এক্সচেঞ্জ অফার’ শুরু করেছে বাংলাদেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। এর আওতায় যে কোনো ব্র্র্যান্ডের ব্যবহৃত এসি বদলে নতুন এসি দিচ্ছে তারা। ওয়ালটন প্লাজা ও শোরুমে পুরাতন এসি জমা দিয়ে গ্রাহকরা ওয়ালটনের যেকোনো মডেলের নতুন এসি কিনতে পারবেন। পুরনো এসি জমা দিলে গ্রাহক তার পছন্দমতো নতুন ওয়ালটন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাবেন। অফারটি ফেব্রæয়ারির ৭ তারিখ খেকে সারা দেশে শুরু হয়েছে। চলবে ৩১ মাচর্ পযর্ন্ত।

এই সুবিধার পাশাপাশি আবাসিক ব্যবহারের ক্ষেত্রে ইনভাটার্র প্রযুক্তির এসির কম্প্রেসরে ১০ বছরের গ্যারান্টি সুবিধা ঘোষণা করেছে ওয়ালটন। আগে এই সুবিধাটি ছিল ৮ বছরের জন্য। চলতি মাসের ১০ তারিখ থেকে ইনভাটার্র এসি ক্রয়ের ক্ষেত্রে কম্প্রেসরের বধির্ত এই গ্যারান্টি সুবিধা পাবেন ক্রেতারা। কতৃর্পক্ষ জানায়, গ্রাহকদের বাড়তি সুবিধা দিতেই এসব উদ্যোগ নেয়া হয়েছে।

ওয়ালটনের নিবার্হী পরিচালক উদয় হাকিম বলেন, গ্রাহকদের হাতে সবার্ধুনিক প্রযুক্তির পণ্য তুলে দিতে উৎপাদন প্রক্রিয়ায় বিশ্বের লেটেস্ট প্রযুক্তি ব্যবহার করছে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় ইন্টিলিজেন্ট ইনভাটার্র প্রযুক্তির এসি বাজারে এনেছে তারা। এসব এসিতে ব্যবহৃত কম্প্রেসরের উচ্চ গুণগতমান ও দীঘর্স্থায়ীত্বের বিষয়ে শতভাগ আস্থা রয়েছে বলেই গ্যারান্টির মেয়াদ বাড়িয়ে ১০ বছর করা হয়েছে। এক্সচেঞ্জ অফার সম্পকের্ তিনি বলেন, দেশীয় প্রতিষ্ঠান হিসেবে দেশবাসীকে সেবা করার এটি একটি সুযোগ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<36288 and publish = 1 order by id desc limit 3' at line 1