শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ভাষার মাসে ওয়ালটন টিভিতে শতভাগ ক্যাশব্যাক

যাযাদি রিপোর্ট
  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

চলছে ভাষার মাস ফেব্রম্নয়ারি। এ উপলক্ষে এলইডি ও স্মার্ট টেলিভিশনে 'শতভাগ ক্যাশব্যাক অফার' দিচ্ছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। চলবে পুরো মাস। এর আওতায় এরইমধ্যে ওয়ালটন টিভি কিনে শতভাগ ক্যাশব্যাক পেয়েছেন অসংখ্য ক্রেতা। চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় যে কোনো পস্নাজা ও পরিবেশক শোরুম থেকে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত ক্যাশ ভাউচার। আবার, অনলাইন ক্রেতারা মডেল ভেদে ৫ থেকে ১০ শতাংশ ছাড় ও ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাচ্ছেন ওয়ালটন ই-পস্নাজায়।

এসব সুবিধার পাশাপাশি নতুন বছর উপলক্ষে টেলিভিশনের দাম কমিয়েছে ওয়ালটন। ক্রেতারা এখন ৩২ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে কম দামে ১৭ হাজার ৫০০ টাকায় কিনতে পারছেন। আবার এ মাসের ২১ তারিখ পর্যন্ত ভাষা দিবসের বিশেষ ছাড়ে ওয়ালটন ই-পস্নাজা থেকে এই মডেলের টিভি কেনা যাচ্ছে ১৬ হাজার ৬২৫ টাকায়।

জানা গেছে, বাজারে 'এন্ড্রয়েড ৭'যুক্ত অপারেটিং সিস্টেমের স্মার্ট টিভির দামও কমিয়েছে ওয়ালটন। ৩২ ইঞ্চি স্মার্ট টিভির দাম ৩০০ টাকা কমিয়ে ২৩ হাজার ৫০০ টাকা নির্ধারণ করেছে। ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভির দাম কমিয়েছে ১ হাজার টাকা। এখন স্মার্ট টিভির ৩৯ ইঞ্চি ৩৩ হাজার ৯০০ ও ৪৩ ইঞ্চি ৩৬ হাজার ৯০০ টাকায় বিক্রি হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<37318 and publish = 1 order by id desc limit 3' at line 1