logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৯ জুলাই ২০১৯, ০০:০০  

ঈদে মার্সেল টিভি কিনলে ফ্রিজ ফ্রি

যাযাদি রিপোর্ট

ঈদুল আজহা উপলক্ষে টেলিভিশন ক্রেতাদের জন্য প্রতিদিন ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ দিচ্ছে মার্সেল। এই ঈদে দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা প্রতিদিনই নতুন ফ্রিজ ফ্রি পেতে পারেন।

এদিকে স্থানীয়ভাবে উৎপাদিত উন্নত প্রযুক্তির টেলিভিশন দেশের প্রতিটি ঘরে পৌঁছে দিতে দেশব্যাপী 'টিভি এক্সচেঞ্জ অফার' শুরু করেছে মার্সেল। এর আওতায় গ্রাহকরা যে কোনো ব্র্যান্ডের সচল বা অচল সিআরটি টিভি বদলে কিনতে পারবেন মার্সেলের 'এন্ড্রয়েড ৭' যুক্ত অপারেটিং সিস্টেমের ৮১৩ মিলিমিটারের (মিমি) নতুন স্মার্ট এবং ৫০৮ মিমি, ৬১০ মিমি ও ৮১৩ মিমি নতুন এলইডি টিভি।

সূত্রমতে, গ্রাহকরা দেশের যে কোনো মার্সেল শোরুমে পুরনো সিআরটি টিভি জমা দিয়ে তার পরিবর্তে মার্সেলের ১০ হাজার ৯শ' টাকা মূল্যের ৫০৮ মিমি নতুন এলইডি টিভি পাবেন ৮ হাজার ৯শ' টাকায়, ১১ হাজার ৯৯০ টাকা মূল্যের ৬১০ মিমি এলইডি টিভি পাবেন ৯ হাজার ৯শ' টাকায় এবং ১৬ হাজার ৫শ' টাকা মূল্যের ৮১৩ মিমি এলইডি টিভি মাত্র ১৩ হাজার ৬শ' টাকায়। পাশাপাশি ২১ হাজার ৯শ' টাকা মূল্যের ৮১৩ মিমি এন্ড্রয়েড স্মার্ট টিভি কিনতে পারবেন ১৮ হাজার ৯শ' টাকায়। কর্তৃপক্ষ জানায়, মার্সেল টিভিতে এসব সুবিধা ১৫ জুলাই থেকে ৩১ আগস্ট, ২০১৯ পর্যন্ত উপভোগ করতে পারবেন ক্রেতারা।

মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, ঈদ বিনোদন উপভোগের অন্যতম একটি মাধ্যম হলো টেলিভিশন। এদিকে কোরবানি ঈদে গোসত সংরক্ষণের পাশাপাশি সাধারণ তাগিদেও ফ্রিজের চাহিদা রয়েছে। এরই প্রেক্ষিতে, কোরবানি ঈদে মার্সেল টিভি কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতাদের জন্য প্রতিদিনই ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ দেয়া হচ্ছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে