শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিক্রেতাশূন্য ১৫ কোম্পানি

যাযাদি রিপোর্ট
  ২২ আগস্ট ২০১৯, ০০:০০

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বুধবার বিক্রেতাশূন্য হয়ে গেছে ১৫টি কোম্পানির শেয়ার। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে- অ্যাপোলো ইস্পাত, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স, বেক্সিমকো সিনথেটিক্স, সিএনএ টেক্সটাইল, ঢাকা ডায়িং, ডেল্টা স্পিনিং, ফ্যামিল টেক্সটাইল, ফারইস্ট ফাইন্যান্স, জেনারেশন নেক্সট, কেয়া কসমেটিকস, আরএকে সিরামিক, স্ট্যান্ডার্ড সিরামিক, তালস্নু স্পিনিং, ইউনাইটেড এয়ার ও ইয়াকিন পলিমার।

সূত্র মতে, আজ দুপুর ১টা ৫৫ মিনিট পর্যন্ত অ্যাপোলো ইস্পাতের স্ক্রিনে ১৬ লাখ ১৯ হাজার ৩১৯টি, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্সের ৬২ হাজার ১৫২টি, বেক্সিমকো সিনথেটিক্সের ৭২ হাজার ৫২৭টি, সিএনএ টেক্সটাইলের ৯ লাখ ১৭ হাজার ৪০টি, ঢাকা ডায়িংয়ের ১ লাখ ২ হাজার ৮টি, ডেল্টা স্পিনিংয়ের ৫ লাখ ৯ হাজার ৫৪১টি, ফ্যামিল টেক্সটাইলের ২০ লাখ ৩০ হাজার ৩৬৮টি, ফারইস্ট ফাইন্যান্সের ১ লাখ ৮৪ হাজার ৭৪৯টি, জেনারেশন নেক্সটের ৪০ লাখ ৩৮ হাজার ৪৪১টি, কেয়া কসমেটিকসের ১২ লাখ ৪৯ হাজার ৭৫টি, আরএকে সিরামিকের ২ লাখ ৭০ হাজার ৩৭৪টি, স্ট্যান্ডার্ড সিরামিকের ১২ হাজার ৩৩২টি,তালস্নু স্পিনিংয়ের ১ লাখ ৭১ হাজার ৯৬০টি, ইউনাইটেড এয়ারের ১ কোটি ৫৩ লাখ ৩৮ হাজার ৬৭৩টি এবং ইয়াকিন পলিমারের ৭৩ হাজার ৯৮৭টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল।

আলোচ্য সময়ে অ্যাপোলো ইস্পাতের শেয়ার সর্বশেষ ৬ টাকা ৩০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৫ টাকা ৯০ পয়সা। বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্সের শেয়ার সর্বশেষ ৩ টাকা ৭০ পয়সা লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৩ টাকা ৪০ পয়সা। বেক্সিমকো সিনথেটিক্সের শেয়ার সর্বশেষ ৪ টাকা ৯০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৪ টাকা ৫০ পয়সা।

সিএনএ টেক্সটাইলের শেয়ার সর্বশেষ ২ টাকা ৮০ পয়সা লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২ টাকা ৬০ পয়সা। ঢাকা ডায়িংয়ের শেয়ার সর্বশেষ ৩ টাকা ৯০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৩ টাকা ৬০ পয়সা। ডেল্টা স্পিনিং এর শেয়ার সর্বশেষ ৫ টাকা ৩০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৪ টাকা ৯০ পয়সা। ফ্যামিল টেক্সটাইলের শেয়ার সর্বশেষ ৩ টাকা ৬০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৩ টাকা ৩০ পয়সা। ফারইস্ট ফাইন্যান্সের শেয়ার সর্বশেষ ৩ টাকা ৪০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৩ টাকা ১০ পয়সা। জেনারেশন নেক্সেটের শেয়ার সর্বশেষ ৪ টাকা ৭০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৪ টাকা ৩০ পয়সা। কেয়া কসমেটিকসের শেয়ার সর্বশেষ ৪ টাকা ৯০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৪ টাকা ৫০ পয়সা। আরএকে সিরামিকের শেয়ার সর্বশেষ ৩৫ টাকা ২০ পয়সা দরে লেনদেন হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<63374 and publish = 1 order by id desc limit 3' at line 1