উন্নয়নে কৃষক ও কৃষিবিদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : বিএমপি কমিশনার

উন্নয়নে কৃষক ও কৃষিবিদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : বিএমপি কমিশনার

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান-বিপিএম(বার) বলেছেন, জ্ঞান বিজ্ঞান ও প্রযুক্তির উৎকর্ষতাকে কাজে লাগিয়ে কৃষক ও কৃষিবিদরা উৎপাদন বৃদ্ধির মাধ্যমে দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ একটি উন্নয়নশীল দেশের কাতারে।

সোমবার (২৭ ডিসেম্বর) বেলা ১১ টায় জেলা প্রাণিসম্পদ কার্যালয়ে অনুষ্ঠিত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীনে “প্রাণিসম্পদ পালন ও স¤প্রসারণ প্রকল্প কর্তৃক বেঙ্গল জাতের ছাগল পালন ও উন্নয়ন, উন্নত প্রযুক্তি এবং প্রাণিসম্পদ মাঠ স্কুল (এলএফএস) বাস্তবায়ন” শীর্ষক চুক্তিবদ্ধ খামারীদের তিন দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় পুলিশ কমিশনার আরো বলেন, আমাদের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশের সকল সেক্টরে কর্মরত সবাইকে যার যার অবস্থান থেকে নিজেদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে যেতে হবে। তবেই মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের পথে আমরা আরও একধাপ এগিয়ে যাব। এ সময় আরো উপস্থিত ছিলেন, প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক (উৎপাদন) ডাঃ মোহাম্মদ রেয়াজুল হক, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড.মোঃ নুরুল আলমসহ বিভিন্ন দপ্তরের প্রতিনিধি ও চুক্তিবদ্ধ খামারিগণ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে