বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন

নতুনধারা
  ২৮ জানুয়ারি ২০২৩, ০০:০০

শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের "বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩" কক্সবাজারের হোটেল সি প্যালেস লিমিটেডে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদের সভাপতিত্বে সম্মেলনে শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান আব্দুল করিম নাজিম প্রধান অতিথি ছিলেন।

সম্মেলনে ব্যাংকের পরিচালক মো. সানাউলস্নাহ সাহিদ, আক্কাচ উদ্দিন মোলস্না, খন্দকার শাকিব আহমেদ ও স্বতন্ত্র পরিচালক কে.এ.এম. মাজেদুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক- আব্দুল আজিজ, এস.এম. মঈনুদ্দীন চৌধুরী, মিঞা কামরুল হাসান চৌধুরী ও এম. আখতার হোসেন। উপ-ব্যবস্থাপনা পরিচালক- মো. শাহ্‌জাহান সিরাজ, ইমতিয়াজ ইউ. আহমেদ, নাসিম সেকান্দার ও মো. নাজিমউদ্দৌলা অংশগ্রহণ করেন এবং বক্তব্য রাখেন। এ ছাড়া সম্মেলনে ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান এবং ১৪০টি শাখা ব্যবস্থাপক অংশগ্রহণ করেন। ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা শিমু অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন।

সম্মেলনে আলোচকরা বর্তমান ব্যবসায়িক পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এ ছাড়া আলোচকরা বিগত বছরের ব্যবসায়িক সফলতা এবং চলতি বছরে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য কলাকৌশল নিরূপণ এবং এ বিষয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। সম্মেলনে বিগত বছরে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনকারী বিভিন্ন শাখা ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের নির্বাহীদের তাদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে