টাঙ্গাইলে স্কুলছাত্রের গলাকেটে অটোভ্যান ছিনতাই

প্রকাশ | ০২ মার্চ ২০২৩, ১১:৪৯

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
ছবি-যাযাদি

টাঙ্গাইলের ভূঞাপুর-গোপালপুর সড়কে ঘাটাইল উপজেলার পাঁচটিকড়ি দক্ষিণপাড়া স্কুলের কাছে বুধবার(১ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে জাহিদ হাসান নামে এক স্কুলছাত্রকে গলাকেটে হত্যা করে অটোভ্যান ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। নিহত জাহিদ হাসান(১৪)  ভূঞাপুর উপজেলার বলরামপুর গ্রামের সুজন তালুকদারের ছেলে ও বলরামপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। 

নিহত জাহিদের চাচা শামছুল আলম তালুকদার জানান, লেখাপড়ার খরচ যোগান ও পরিবারকে সহায়তা করতে জাহিদ তার বাবার ব্যাটারি চালিত অটোভ্যান নিয়ে মাঝে-মধ্যে যাত্রী বহন করত। তারই ধারাবাহিকতায় বুধবার বিকালে অটোভ্যান নিয়ে যাত্রী বহন করতে বের হয়। সন্ধ্যায় ফিরে আসার কথা থাকলেও রাত ৮টায়ও বাড়ি ফিরে না না আসায় তারা খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে পাঁচটিকড়ি এলাকার একটি স্কুলের পাশে মরদেহ পড়ে রয়েছে বলে খবর পান। পরে ঘটনাস্থলে গিয়ে জাহিদের গলাকাটা মরদেহ দেখতে পান। মরদেহের পাশের জঙ্গলে রক্তাক্ত কাঁচি পড়েছিল ও অটোভ্যানটি নেই। তারা ধারণা করছেন- অটোভ্যানটি ছিনিয়ে নিতে দুর্বৃত্তরা জাহিদকে গলাকেটে নির্মমভাবে হত্যা করেছে।

ঘাটাইলের লোকেড়পাড়া ইউপি চেয়ারম্যান শহিদুল হক মিলন জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে পাঁচটিকড়ি দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তার পাশে স্থানীয়রা একজনের গলাকাটা রক্তাক্ত মরদেহ দেখতে পান। তারা বিষয়টি তাকে জানালে ঘটনাস্থলে গিয়ে পুলিশে খবর দেন।   

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজাহারুল ইসলাম সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। ধারণা করা হচ্ছে- অটোভ্যান ছিনতাই করতে দুর্বৃত্তরা স্কুলছাত্র জাহিদকে হত্যা করে থাকতে পারে। পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। তদন্ত শেষে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।

যাযাদি/ এস