বিয়ের দেড়মাসের মাথায় বিষক্রিয়ায় গৃহবধূর মৃত্যু, পরিবারের দাবি হত্যা

প্রকাশ | ০২ মে ২০২৩, ১৪:৫৬

লক্ষ্মীপুর প্রতিনিধি
ফাইল ছবি

 লক্ষ্মীপুরে বিয়ের দেড়মাসের মাথায় বিষক্রিয়ায় খুরশিদা বেগম  নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তবে পরিবারের দাবি- স্বামী ফজলুল করিম পারিবারিক বিরোধের জেরে শরবতের সাথে বিষ প্রয়োগ করে তাকে হত্যা করেছে। 

মঙ্গলবার (২ মে) সকাল ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সদর হাসপাতালে খুরশিদার মৃত্যু হয়। 

এ ঘটনায় স্বামী ফজলুল করিমকে আটক করেছে পুলিশ। খুরশিদা জেলার কমলনগর উপজেলার চরলরেঞ্চ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জারিয়ার বাপের বাড়ির জিয়াউর রহমানর মেয়ে। 

অভিযুক্ত স্বামী ফজলুল করিম জেলার সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের বটতলী এলাকার জালাল আহম্মদের ছেলে। সে পেশায় অটোরিকশা চালক। 

খুরশিদার ভাই মুশফিকুর রহিম বলেন, দেড় মাস আগে পারিবারিকভাবে আমার বোনের সাথে ফজলুর করিমের বিয়ে হয়। বিয়ের পর জানতে পারি আমার বোনের স্বামী মাদকাসক্ত। বিয়ের সময় যৌতুক হিসেবে ৭০ হাজার টাকা এবং আধাভরি স্বর্ণ দিতে হয়েছে। অটোরিকশা কেনার জন্য আরও ৫০ হাজার টাকা যৌতুক দাবি করে। কিন্তু সেটা দেওয়ার মতো আমাদের সাধ্য ছিল না। 

সোমবার (১ মে) রাতে আমার বোনের সাথে তার স্বামীর ঝগড়া হয়েছে। ওইরাতে সে মাদকসেবন করে ঘরে এসে বোনকে মারধর করে। আমার বোন তাকে মাদকসেবন বাঁধা দেওয়ায় সে বোনের ওপর ক্ষিপ্ত ছিল। 


মঙ্গলবার সকালে আমরা জানতে পারি আমার বোন অসুস্থ হয়ে হাসপাতালে আছে। এসে দেখি বোনের মৃত্যু হয়েছে।  আমরা জানতে পেরেছি আমার বোনকে শরবতের সাথে বিষ মিশিয়ে দেওয়া হয়েছে। রাতেই নাকি সে বিষ কিনে আনে। স্বামীর দেওয়া বিষক্রিয়া আমার বোনের মৃত্যু হয়েছে। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, বিষপানে খুরশিদা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখতে তার স্বামী ফজলুল করিমকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। মৃতদেহের ময়নাতদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস