নারায়ণগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবা সহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার 

প্রকাশ | ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৩৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ১১হাজার পিছ ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়।

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে শহরের নবীগঞ্জ গোদারাঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার সোনাকান্দা এলাকার গোলাম হোসেন মোল্লার ছেলে রিফাত মোল্লা(২৬), একই থানার নবীগঞ্জ ইসলামবাগ এলাকার মৃত, খলিলুর রহমানের ছেলে মোঃ রাজু মিয়া (৪০), একই এলাকার মোঃ আলীর ছেলে সবুজ (৩২), শহরের দক্ষিন রেলীবাগান এলাকার নূর মোহাম্মাদের ছেলে মোঃ সাগর (২৮)। 

এদিকে মাদক বিক্রি করছে এমন একটি অভিযোগের ভিত্তিতে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের ইন্সপেক্টর আল মামুনের নেতৃত্বে এসআই শামীম সহ ডিবি পুলিশের একটি টিম শহরের নবীগঞ্জ গোদারাঘাট এলাকায় অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ডিবি পুলিশ দৌড়ে তাদের ৪ জনকে আটক করে এবং তাদের দেহ তল্লাশি চালিয়ে ১১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়। 

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক এসআই এসএৃম শামীম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক সহ ৪ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। ডিবি পুলিশের ইন্সপেক্টর আল মামুনের স্যারের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। এসময় তাদের কাছ থেকে ১১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ টাকাও জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়।


যাযাদি/ এস