শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্টার কাবাব এখন ই-ফুডে!

যাযাদি ডেস্ক
  ২২ নভেম্বর ২০২০, ১৬:৫৯
আপডেট  : ৩০ নভেম্বর ২০২০, ১৭:২২

ভোজনরসিকদের কাছে অন্যতম প্রিয় নাম স্টার কাবাব রেস্টুরেন্ট-এ খাবর সরবরাহ করবে ই-ফুড। এর মাধ্যমে দেশের অন্যতম শীর্ষ ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম ই-ফুড থেকে স্টার কাবাব এর খাবার অনলাইনে অর্ডার করে ঘরে বসেই সেগুলোর স্বাদ নিতে পারবেন গ্রাহকেরা।

রোববার (২২ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, স্টার কাবাব রেস্টুরেন্টের বিভিন্ন খাবার এখন থেকে পাওয়া যাবে ই-ফুডে। এলক্ষ্যে স¤প্রতি রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং স্টার কাবাব এর উপদেষ্টা মীর আবির আবরার চুক্তিপত্রে নিজনিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এর ফলে রাজধানীর সকল শাখা থেকে স্টার কাবাবের খাবার গ্রাহকদের কাছে সরবরাহ করবে ই-ফুড।

এবিষয়ে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন বলেন, গ্রাহকেরা যেন ই-ফুডে সবসময় নানান বৈচিত্র্যের খাবার পান সেজন্য আমরা কাজ করে যাচ্ছি। ই-ফুডের মাধ্যমে আমরা আমাদের দেশীয় খাবারের আইটেমগুলোকেও তুলে ধরতে চাই। স্টার কাবাব দীর্ঘদিন সুনামের সাথে তাদের সুস্বাদু খাবার এবং সেবার মাধ্যমে রাজধানীবাসীর আস্থা অর্জন করেছেন। অফলাইনের এমন স্বনামধন্য রেস্টুরেন্টগুলোকে আমরা আমাদের প্রযুক্তিগত সক্ষমতার মাধ্যমে অনলাইনে নিয়ে আসতে চাই। আমরা স্টার কাবাবকে আমাদের সাথে পেয়ে আনন্দিত। আশা করছি ইভ্যালির প্রায় ৪০ লাখ নিবন্ধিত গ্রাহক স্টার কাবাব এর খাবারের স্বাদ গ্রহণ করার সুযোগ লুফে নেবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ই-ফুড এর ফুড টেকনোলজি বিভাগের প্রধান মুস্তাহিদ উল ইসলাম বাধনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে